কাতারে প্রবাসী উদ্যোক্তা সম্মাননা ২০২৩ পেলেন লক্ষ্মীপুর এর সালেহ আহমদ খোকন

 

কাতার থেকে ইউসুফ পাটোয়ারী লিংকন:

কাতার বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি কর্তৃক চলমান বৈশ্বিক জালানি ও অর্থনৈতিক সংকটময় মুহূর্তে  কাতার থেকে বৈধ পথে বাংলাদেশে রেমিট্যান্স প্রেরণ শীর্ষক কর্মশালা ও কাতারে কর্মসংস্থান সৃষ্টিকারী প্রবাসী উদ্যোক্তা সম্মাননা ২০২৩ পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

শুকবার দোহায় সালিমার ইস্তাম্বুল হোটেল হল রুমে কাতার বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি আহ্বায়ক নুরুল আবসার বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি বাংলাদেশ দূতাবাস কাতার এর নবনিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ নজরুল ইসলাম এর হাত থেকে কর্মসংস্থান সৃষ্টিকারী প্রবাসী উদ্যোক্তা সম্মাননা ২০২৩ গ্রহন করেন সালেহ আহমদ খোকন।

উল্লেখ্য সালেহ আহাম্মদ খোকন লক্ষ্মীপুর জেলা রায়পুর উপজেলা চরপাতা গ্রামের মুসলিম মোল্লা বাড়ির মৃত মুসলিম মোল্লার ছেলে। ৩৩ বছর আগে পরিবারের আর্থিক স্বচ্ছলতা আনার জন্য কাতারে পাড়ি জমান সালেহ আহমেদ খোকন। বর্তমানে কয়েকটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী সালেহ আহমদ খোকন, যেমন নিউ একশন রিয়েল স্ট্যাট, সোহেল আল জাজিরা বিল্ডিং মেটেরিয়ালস, সোহেল  আল জাজিরা ট্রেডিং  এন্ড কন্ট্রাক্টিং ইত্যাদি।

সম্মাননা প্রাপ্তির প্রতিক্রিয়ায়  সালেহ আহমদ খোকন বলেন ৩৩ বছর আগে পরিবারের আর্থিক স্বচ্ছলতা আনার জন্য কাতারে পাড়ি জমিয়েছি। আজকে কর্মসংস্থান সৃষ্টিকারী প্রবাসী উদ্যোক্তা সম্মাননা পেলাম। সম্মাননা এটা আমার কাছে অনেক বড় একটা পাওয়া। আমাকে সামনে এগিয়ে যেতে এ ধরনের সম্মাননা সব সময় উৎসাহিত করবে।

সাংবাদিক জি,এম আকাশের প্রাণবন্ত উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলনে দূতাবাসের মিনিষ্টার (শ্রম) জনাব ডক্টর মুহাম্মদ মুস্তাফিজুর রহমান। এছাড়া আরও উপস্থিত ছিলেন সি,আই,পি জালাল আহমেদ, কাতার চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোহাম্মদ ইসমাইল মিয়া, সংগঠনের সদস্য সচিব ইউসুফ পাটোয়ারী লিংকন, সমন্বয়ক আকবর হোসেন বাচ্চু, এম এ সালাম এবং আহসান উল্লাহ্‌ সজিব। এছাড়া প্রবাসী ব্যবসায়ী, চিকিৎসক, প্রকৌশলী ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিকসহ নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন কর্মসংস্থান সৃষ্টিকারী প্রবাসী উদ্যোক্তা সম্মাননা অনুষ্ঠানে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সকাল ৬:৫৬)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০