গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার অ্যাওয়ার্ড পেলেন চট্টগ্রামের আক্কাস উদ্দিন

 

বাংলাদেশের পর্যটন খাতে বিশেষ অবদানের স্বীকৃতির জন্য ‘গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার- ২০২৩ অ্যাওয়ার্ড’ পেয়েছেন চট্টগ্রামের ব্যবসায়ী মো. আক্কাস উদ্দিন। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ব্যাংককের ম্যারিয়ট মারকুইসে ‘গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার- ২০২৩ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয় । এশিয়া আমেরিকা ও আফ্রিকা থেকে মনোনীত হয়েছেন ১০০ জন গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার। এশিয়ান বিজনেস এন্ড সোশ্যাল ফোরামের আয়োজনে এই প্রোগ্রামে বাংলাদেশ থেকে অংশ নিয়েছে ১২জন। যেখানে ঢাকা থেকে ১১ জন এবং চট্টগ্রাম থেকে অংশ নিয়েছেন ব্যবসায়ী মো. আক্কাস উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থাইল্যান্ডে ভারতের রাষ্ট্রদূত শ্রী নাগেশ সিং, থাইল্যান্ডে ব্রাজিলের রাষ্ট্রদূত জোসে বোর্হেস ডস সান্তোস জুনিয়র, থাইল্যান্ডে বাহরাইনের রাষ্ট্রদূত মিসেস মুনা আব্বাস মাহমুদ রাধি, মঙ্গোলিয়ার রাষ্ট্রদূত তুমুর আমরসানা, কাজাখস্তানের রাষ্ট্রদূত আরমান ইসেতোভ, ইসরায়েলের রাষ্ট্রদূত মিসেস ওর্না সাগিভ, লাওসের রাষ্ট্রদূত খামফান আনলাভান, কেনিয়ার রাষ্ট্রদূত কিপটিনেস লিন্ডসে কিমওল, কুয়েতের রাষ্ট্রদূত মোহাম্মদ হোসেন।

আক্কাস উদ্দিন বলেন, গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার- ২০২৩ অ্যাওয়ার্ড প্রাপ্তি আমার জন্য নতুন একটি অর্জন ও সাফল্যের স্বীকৃতি’। আমার জন্য নতুন একটি সম্মান। ধারাবাহিক পরিশ্রম, উদ্যোগের ফলে অর্জিত সাফল্য আমাকে নতুনভাবে স্বপ্ন দেখতে সাহায্য করবে। বাংলাদেশি একজন উদ্যোক্তা হিসাবে পর্যটন খাতে বিশেষ অবদান রাখায় আন্তর্জাতিক সংগঠন এশিয়ান বিজনেস এন্ড সোস্যাল ফোরাম এবং ইউআরএস এশিয়ান ওয়ান কর্তৃক ২০২৩ সালের গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার হিসেবে মনোনীত করায় আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এই অর্জন আমার একার নয় চট্টগ্রাম তথা পুরো বাংলাদেশের। আক্কাস উদ্দিন আরও বলেন, এই অর্জনের মধ্যে দিয়ে আমার কাজের স্পৃহা আরও বাড়িয়ে দিবে এবং আরও এগিয়ে যাওয়ার প্রেরণা তৈরি করবে । এই স্বীকৃতি আমার সামনের পথকে আরও প্রশস্ত করবে। বাংলাদেশের পর্যটন খাত ও খাবারের বৈচিত্র্যকে বিশ্ব দরবারে পরিচিত করাতে নিরলস কাজ করে যাব। অন্য উদ্যোক্তারা উৎসাহিত হোক। আমাদের দেশের উদ্যোক্তারা উৎসাহিত হয়ে আমাদের এই পথে আসবেন এটাই প্রত্যাশা করি। নিজের সেরাটা দেওয়ার জন্য সবার কাছে দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (সন্ধ্যা ৬:০৩)
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০