চাঁদপুর পৌরসভার মেয়রের পিতার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার: চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলের পিতা শহরের আলিম পাড়াস্থ শাহানারা মঞ্জিল নিবাসী ও পুরানবাজারের সাবেক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ লুৎফর রহমান ৫ই মার্চ রোববার ভোর সাড়ে ৪টার সময় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৯৫ বছর।তিনি স্ত্রী ৪ ছেলে ৪ মেয়ে,পুত্রবধূ জামাতা নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন মরহুমের প্রথম জানাজা বাদ আছর নতুনবাজার বেগম জামে মসজিদ সংলগ্ন মাঠে ও ২য় জানাজা ওয়ারলেস মরহুমের নিজ বাসভবন সংলগ্ন রহমানিয়া জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়।পরে মরহুমকে সেখানেই দাফন করা হয়েছে ।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় মহরহুমের রুহের মাগফিরাত এবং সকলের কাছে দোয়া কামনা করে বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, সাহির হোসেন পাটোয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, পৌর বিএনপির সভাপতি আকতার হোসেন মাঝিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,ব্যবসায়ি,আলেম-ওলামাগণ, পেশাজীবি ব্যক্তিবর্গ এবং সর্বস্তরের শতশত ধর্মপ্রাণ মুসল্লীগণ উপস্থিত ছিলেন।
মরহুম আলহাজ মোঃ লুৎফুর রহমানের জ্যেষ্ঠপুত্র বিশিষ্ট রোটারিয়ান মাহবুবুর রহমান সেলিম ও মেজো ছেলে মশিউর রহমান শাহীন।

জেলা আওয়ামী লীগের শোক-

চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েলের পিতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এক শোক বিবৃতিতে জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল ময়ূর রহমানের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

হাজী মোঃ কাউছ মিয়ার শোক-

চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল এর পিতা পুরান বাজারের সাবেক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশের প্রবীণ ব্যবসায়ী, শীর্ষ করদাতা ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ কাউছ মিয়া। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

চাঁদপুর রোটারী ক্লাবের শোক-

চাঁদপুর রোটারী ক্লাবের সাম্মানিক রোটারিয়ান ও চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল ও রোটাঃ মাহবুবুর রহমান সেলিমের পিতা মোঃ লুৎফর রহমানের প্রয়াণে চাঁদপুর রোটারী ক্লাবের প্রেসিডেন্ট রোটাঃ খোরশেদ আলম পাটোয়ারি ও সেক্রেটারি রোটাঃ ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং প্রয়াতের আত্মার মাগফেরাত কামনা করেন। উল্লেখ্য যে, প্রয়াত মোঃ লুৎফর রহমান পেশায় একজন ব্যাংকার (অবঃ) ছিলেন এবং তিনি ৯৫ বছর বয়সে ঢাকায় বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

চাঁদপুর পৌর কর্মচারী সংসদ এর শোক-

চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের পিতা মোঃ লুৎফর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁদপুর পৌর কর্মচারী সংসদ।সংগঠনের সভাপতি মফিজ উদ্দিন হাওলাদার চাঁদপুর পৌরসভা কর্মচারীর সংসদের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। আল্লাহ পাক মরহুমকে জান্নাত বাসি করেন আমিন।

 

জয়ধ্বনি সংগীত বিদ্যায়তনের শোক-

চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের পিতা মোঃ লুৎফর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জয়ধ্বনি সংগীত বিদ্যায়তন পরিবার।এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং প্রয়াতের আত্মার মাগফেরাত কামনা করেন জয়ধ্বনি সংগীত বিদ্যায়তনের অধ্যক্ষ সুদীপ তন্ময়।

 

বিজয়ী – নারী উন্নয়ন সংস্থা’র শোক-

চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল এর পিতা পুরান বাজারের সাবেক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিজয়ী নারী উন্নয়ন সংস্থার প্রেসিডেন্ট খালেদা ইয়াসমিন রুবি এবং ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খানসহ বিজয়ী পরিবার।   মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিজয়ী এর ফাউন্ডার।

 

গ্রীন বাংলা নিউজ পরিবারের শোক-
চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের পিতা মোঃ লুৎফর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জানিয়েছে গ্রীন বাংলা নিউজ পরিবার। এক শোক লিপিতে গ্রীন বাংলা নিউজের সম্পাদক আশিক খান মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ২:৫৭)
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০