ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালন

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
“ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন,জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে। সেইসাথে উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ)প্রশিক্ষণ প্রকল্পের ১৬তম ব্যাচের ৫০জন প্রশিক্ষণার্থীদের মাঝে আর্থিক সহায়তার চেক ও সনদ বিতরণ করা হয়েছে।
বুধবার সকালে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় ও উপজেলা প্রশাষনের আয়োজনে দিবসটি উদযাপন করা হয়। এ উপলক্ষে সকাল ১০টায় উপজেলা পরিষদ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী,উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী,উপজেলা মৎস কর্মকর্তা মোছা. রাশেদা আক্তার,ইউপি চেয়ারম্যান মানিক রতন,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম প্রমুখ।
শেষে সেখানে উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ)প্রশিক্ষণ প্রকল্পের ১৬তম ব্যাচের ৫০জন প্রশিক্ষণার্থীদের মাঝে মোট ৬লক্ষ টাকার সহায়তার চেক ও সনদ বিতরণ করেন আনুষ্ঠানের অতিথিদ্বয়।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ২:৩৮)
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১