মান্দায় চোরাই হোন্ডা নিয়ে তোলপাড় খুঁজে পাচ্ছেনা পুলিশ

 

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরের সীমান্তবর্তী নওগাঁর মান্দায় নাম্বার বিহীন একটি চোরাই মোটরসাইকেল নিয়ে ইতিমধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। থানা পুলিশের চোখে ধুলো দিয়ে দিনরাত সমান ভাবে চোরাই মোটরসাইকেল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন শ্রী জীবন কুমার সাহা নামের এক সংখ্যালঘু যুবক বলে অভিযোগ উঠেছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে রয়েছে, মান্দা থানার ভারশোঁ ইউনিয়নের কালিসভা গ্রামে। বিষয়টি নিয়ে মান্দা থানায় অভিযোগ পড়লেও নাকি মোটরসাইকেল টি খুজে পাচ্ছেনা মান্দা থানা পুলিশ।

জানা গেছে, মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের দেলুয়াবাড়ী কালিসভা গ্রামের মৃত কিশোরী মোহন সাহা’র ছেলে জীবন কুমার সাহার নামের এক যুবক দীর্ঘদিন ধরে একটি চোরাই মোটরসাইকেল নিয়ে দিনরাত এলাকায় দাপিয়ে বেড়াচ্ছেন। অথচ মোটরসাইকেলের কোন রেজিষ্ট্রেশন কাগজ না থাকলেও থানা পুলিশের সাথে ভালো সক্ষতা থাকায় মোটরসাইকেল টি কেউ চেকিং করেন না বা চেকিং করতে সাহস পায়না।

শুধু তাই না জীবন কুমার সাহার বিরুদ্ধে রয়েছে তার মোবাইল ফোনের দোকানে ভারতীয় চোরাই মোবাইল ফোন গোপনে কেনা বেচারও গুরুতর অভিযোগ। জানা গেছে সম্প্রতি, মোটরসাইকেল টি রাজশাহীর এক মোড়ে ট্রাফিক সার্জেন্টের কাছে ধরা পড়লে জীবন কুমার সাহা গাড়ির কাগজ দেখাতে না পেরে ৩৮ হাজার টাকা জরিমানা দিয়ে ছাড়া পান। এমনকি মোটরসাইকেল টি চোরাই বুঝতে পেরে মোটরসাইকেল টি দ্রুত অন্যত্রে সরিয়ে দেয়ার পরামর্শ দিয়ে ছেড়ে দেন সার্জেন্ট।

চোরাই মোটরসাইকেলের বিষয়টি নিয়ে জানতে জীবন কুমার সাহার সাথে কথা বলা হলে তিনি দম্ভোক্তি দেখিয়ে বলেন, আমার ক্ষমতা আছে বলেই তো চোরাই মোটরসাইকেল চালিয়ে ব্যাড়াচ্ছি,সেই সাথে ভারতীয় চোরাই মোবাইল ফোনের ব্যবসা করছি,আপনারা সাংবাদিক নিউজ করে দিন সমস্যা নাই, আমিও দেখে নিব আপনাদের কে। বিষয়টি নিয়ে মান্দা থানার ওসি নূর এ আলম জানান,এমন অভিযোগ কিছু দিন ধরে শোনা যাচ্ছে, বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখে মোটরসাইকেল টি উদ্ধার করে চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারোয়ার হোসেন
১১মার্চ/২০২৩ইং
০১৭৬০-৮৫৭৯৮৮

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ১:৩৬)
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০