সিএমপি স্কুল এন্ড কলেজ-প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি:

সিএমপি স্কুল এন্ড কলেজে মাননীয় প্রধানমন্ত্রীকে ‘কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান’ পালিত হয়।বিশেষ প্রয়োজন গুরুত্বে তৎপ্রেক্ষিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক সদিচ্ছাতে প্রতিষ্ঠানটিতে নির্মিত হয় একটি ছয়তলা ভবন। শিক্ষা মানুষের সর্বাঙ্গীণ বিকাশের উপায়,সুনাগরিক গড়ে তোলার মাধ্যম।

আজ ১২ মার্চ (রবিবার) সিএমপি স্কুল এন্ড কলেজ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপনার্থে আয়োজিত হয় একটি ‘কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান’।

পাঠদানে গুণগত পরিবর্তন এনে পুঁথিগত শিক্ষা,পেশাগত শিক্ষা ও কারিগরি শিক্ষার মেলবন্ধন ঘটানোর প্রয়াস নিয়ে যাত্রা শুরু করেছিলো সিএমপি স্কুল এন্ড কলেজ।

তখন স্কুলের ভবনটি ছিলো আধা পাকা টিন শেড। এরপর এর পরিকাঠামোতে যুক্ত হয় একটি দ্বিতীয় তলা ভবন। ২০১৮ সালে পুলিশ লাইন্স স্কুলটি ‘সিএমপি স্কুল এন্ড কলেজ’ হিসেবে উন্নীতকরণের মাধ্যমে সূচিত হয়ে এটির উচ্চ-মাধ্যমিক পর্যায়ের পাঠদান কার্যক্রম। এবং ফলশ্রুতিতে এর পরিকাঠামো ও অবকাঠামোগত উন্নয়ন হয়ে দাঁড়ায় সময়ের দাবি।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার এবং সিএমপি স্কুল এন্ড কলেজের সম্মানিত সভাপতি- কৃষ্ণপদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম আহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ এবং সিএমপি স্কুল এন্ড কলেজের সম্মানিত প্রিন্সিপাল মহোদয় সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৮:০৭)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১