জনগণ জেগে উঠেছে তারা ওইভাবে নির্বাচন করতে দিবে না, ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি :  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন এখানে একটা একদলীয় শাসনের ব্যাপার আছে সেই ৭৫ সালেও তারা বাকশাল করেছিলেন। আবারো তারা ওইভাবে ভিন্ন চেহারায় ভিন্ন আঙ্গিকে তারা ওই এক দলীয় শাসন ব্যবস্থা চালু রাখতে চায়। তাই নির্বাচন ব্যবস্থা কে ইতিমধ্যেই ধ্বংস করে দিয়েছে। সেটাকে আবারো ধ্বংস করে আবারও তারা ওই ভাবেই ক্ষমতায় যেতে চায় গত ১৪ই নির্বাচন ও ১৮ সালে নির্বাচন সকলেই দেখেছে। কিন্তু এবার সেটা হবে না, জনগণ জেগে উঠেছে তারা ওইভাবে নির্বাচন করতে দিবে না, জনগণ তার ভোট নিজে দিতে চায় তার প্রতিনিধি নিজে নির্বাচন করতে চায়।

সোমবার সকালে ঠাকুরগাঁও পৌর শহরের কালিবাড়ি এলাকায় তার নিজ বাসভবনে জেলা বিএনপির বর্ধিত সভার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন ফখরুল আরো বলেন পঞ্চগড়ের যে ঘটনা ঘটেছে এর মধ্যে একটা জিনিস প্রমাণিত হয়েছে যে এই ঘটনাটি সংগঠিত হয়েছে পূর্ব পরিকল্পিতভাবে। আমরা যেটা বারবার বলে আসছি সরকারের মদদপুষ্ট কিছু মহল তার দেশে একটা নির্বাচনের পূর্বে গণতন্ত্রের জন্য যে আন্দোলন শুরু করেছে মানুষ তাদের অধিকার আদায়ের জন্য। এবং সোচ্চার হয়ে উঠেছে।
এই গণ আন্দোলন যখন বেগবান হচ্ছে তখনই সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে এই ধরনের সাম্প্রদায়িক ঘটনা ঘটিয়ে জনগণের দৃষ্টিকে তারা ভিন্ন খাতে প্রবাহিত করতে চায়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সংসদ সদস্য জাহিদুল রহমান, জেলা যুবদল সভাপতি আবুনুর চৌধুরী, ছাত্রদল সভাপতি কায়েস, মহিলা দলের সভাপতি ফরহাতুন নাহার প্যারিসসহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
জয় মহন্ত অলক
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:২৩)
  • ২৩শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০