মোহনপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিমের উপর গুলিবর্ষণের চেষ্টা।। কাজী মিজানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

 

নিজস্ব প্রতিবেদকঃ মোহনপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততই উত্তপ্ত হচ্ছে। যেকোনো মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা প্রকাশ করছে সাধারণ জনগণ। নির্বাচন কে কেন্দ্র বহিরাগত সশস্ত্র সন্ত্রাসী সহ প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিম মিয়া ও তার ভাই মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিমের উপর গুলিবর্ষণের চেষ্টা চালায়। গুলিবর্ষণের চেষ্টার পরে এলাকাবাসী তাৎক্ষণিক ক্ষোভে ফেটে পড়ে এবং ঝাড়ু মিছিল করে।

মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ- নির্বাচন আগামীকাল ১৬ মার্চ অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের প্রার্থী এডভোকেট সেলিম মিয়া নির্বাচনী প্রচারণার শেষ দিনে বিকাল চারটার দিকে গণসংযোগ কালে পাঁচআনী গ্রামে এডভোকেট সেলিম মিয়া ও তার ভাই মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিমের উপর গুলিবর্ষণের চেষ্টা চালিয়েছে রাজাকার পুত্র কাজী মিজানের সশস্ত্র অস্ত্রধারী ক্যাডাররা।
এসময় হামলায় নেতৃত্ব দেয় বালু খেকো কাজী মিজানের ভাই সন্ত্রাসী কাজী মতিন ও তার ক্যাডার ইকরাম হোসেন প্রান্ত।
এবিষয়ে চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিম মিয়া বলেন, আমরা নির্বাচনী প্রচারণার শেষ দিন হিসেবে আমার কর্মীদের নিয়ে গণসংযোগ কালে সন্ত্রাসী কাজী মতিন ও প্রান্তের নেতৃত্বে গুলিবর্ষণের চেষ্টা চালায়। এসময় আমার কর্মীরা দিকবিদিক দৌড়ে প্রাণ বাঁচায়। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এর সুষ্ঠু নির্বাচনের অনুরোধ করছি এবং আমার কর্মীদের উপর গুলিবর্ষণের চেষ্টার বিচার দাবী করছি।
মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম বলেন, গত কয়দিন ধরে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে কাজী মতিন ও তার সন্ত্রাসীরা। আজ ( মঙ্গলবার) আমার ছোট ভাই চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিম মিয়ার ঘোড়া প্রতীকের এর গণসংযোগকালে আমাকে ও আমার ছোট ভাই চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিম মিয়া কে মেরে ফেলার উদ্দেশ্যে গুলিবর্ষণের চেষ্টা চালায়। আমি তাৎক্ষণিক মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কে টেলিফোনে জানিয়েছি।
গুলিবর্ষণের চেষ্টা করে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় তাৎক্ষণিক মোহনপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাধারণ মানুষ রাজাকার পুত্র কাজী মিজানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৩:২৩)
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০