ফুলবাড়ীতে ফুলবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি,দুস্থ রোগী ও মন্দির সংস্কারে আর্থিকসহায়তা প্রদান

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিবেদক:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শতবছরের প্রাচীন সামাজিক সংগঠন জগন্নাথপুর রাজবংশী ক্ষত্রিয় সমিতির উদ্যোগে উপজেলার কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি (আর্থিকসহায়তা)প্রদানসহ মন্দির সংস্কার ও চিকিৎসা সহায়তার অর্থ প্রদান করা হয়েছে।
দুপুর ১টায় উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের জগন্নাথপুর নিম্নমাধ্যামিক বিদ্যালয় চত্বরে আয়োজিত এসএসসি ও এইচএসসি পরীক্ষার কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদানসহ মন্দির সংস্কার ও চিকিৎসার সহায়তার অর্থ প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অম্বরিশ রায় চৌধুরী।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের চৌধুরী, সাধারণ সম্পাদক সালাম প্রামানিক,জগন্নাথপুর নিম্নমাধ্যামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তারিকুল ইসলাম, সংগঠনটির সভাপতি প্রবীণ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক প্রণবেশ চৌধুরী, কোষাধ্যক্ষ হিরেন্দ্র নাথ বর্মন হিরু প্রমুখ।
শেষে আনুষ্ঠানিকভাবে উপজেলার ৬০ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান, তিনটি মন্দির সংস্কারের অর্থ ও তিনজন অসুস্থ্য রোগীর মাঝে চিকিৎসার সহায়তা তুলে দেন অনুষ্ঠানে অতিথিদ্বয়।
সংগঠনের সভাপতি প্রবীণ চন্দ্র সরকার বলেন, শতবছরেরও বেশি সময় ধরে এই সমিতি চলে আসছে। এই সমিতির মাধ্যমে উপজেলা ক্ষত্রিয়দের
নিয়ে এধরনের সামাজিক কার্যক্রম পরিচালনা করা হয়। অনুষ্ঠানে উপজেলার ৬০ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান, তিনটি মন্দির সংস্কার ও তিনজন অসুস্থ্য রোগীর সহ মোট এক লক্ষ এগারো হাজার টাকা সহায়তা দেয়া হয়েছে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
মোবাইলঃ ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১১:৩৪)
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১