তানোরের নারায়ণপুর স্কুলে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান

 

 

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরের তালন্দ ইউনিয়নের (ইউপি) অন্যতম বিদ্যাপিঠ নারায়ণপুর দ্বিতীয় উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, ৬ষ্ঠ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের বরন ও সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা আয়োজন করা হয়েছে।
জানা গেছে, ১৬ মার্চ বৃহস্প্রতিবার নারায়ণপুর দ্বিতীয় উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে এবং বিদ্যালয় চত্ত্বরে প্রধান শিক্ষক আলাউদ্দিন আলীর সভাপতিত্বে বিদায়, বরণ ও সংবর্ধনা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার। অন্যান্যদের আরো উপস্থিত ছিলেন তালন্দ ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু, সমাজসেবক আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার, বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আলহাজ্ব আবুল বাসার সুজন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ।
এছাড়াও এলাকার অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং বিদায়ী ও নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অপরদিকে
একইদিন তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয়ে বিদায়,বরন ও সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আলহাজ্ব আবুল বাসার সুজন। এদিকে স্থানীয় সাংসদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন আবুল বাসার সুজন।

সারোয়ার হোসেন
১৬মার্চ/২০২৩ইং
০১৭৬০-৮৫৭৯৮৮

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:৩১)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১