এমপি ফারুক চৌধুরীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র

 

সারোয়ার হোসেন,তানোর: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফের এমপি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে আওয়ামী লীগের শান্তিপূর্ণ অঙ্গ সংগঠনের মধ্যে অশান্তি সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে বিদ্রোহীর মদদদাতারা। যায় ফলে তানোর গোদাগাড়ী উপজেলার তৃণমূল আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে। বর্তমানে তানোর-গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বিদ্রেহীর মদদপুষ্ট মদদদাতারা নেতাকর্মীদের হাতে গণধোলাইয়ের শিকার সম্ভাবনা রয়েছে। তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের অভিযোগ,রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মামুন মামুন একের পর এক আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ্ব বিবাদ সৃষ্টি করতে প্রতিনিয়ত পাগলের মতো হাতে হ্যান মাইক নিয়ে হাটে ঘাটে করে যাচ্ছেন এমপির বিরুদ্ধে অপপ্রচার। আর এসবের মূল গডফাদার আসাদ। অথচ যার নিজের বসার জায়গা নাই, তার কুবুদ্ধি শোনে রাব্বানী মামুন আওয়ামী লীগের সম্ভবনাময় গোছানো মাঠ নষ্ট করতে জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে এখন পর্যন্ত মাঠে-ময়দানে থেমে নেই ওদের এমপি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা বানোয়াট অপপ্রচার পরিচালনার চক্রান্ত। উল্লেখ্য, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আসার আগেই ফারুক চৌধুরী আর মনোনয়ন পাচ্ছেন না বলে বিভিন্ন মিডিয়ার মাধ্যমে ও ঘটা করে জনসভার আয়োজন করে ঘোষণা দিয়ে ব্যাড়াচ্ছেন সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক মামুন। বিদ্রোহীর মদদদাতারা অতীতে সেভেন স্টার গ্রুপ নামে পরিচিত থাকলেও বর্তমানে তাদের সাথে যোগ হয়েছে আরো দুই নারী মনোনয়ন প্রত্যাশী। এতে করে সেভেন স্টার থেকে এখন নাইন স্টার হয়ে চলছে এমপি ওমর ফারুক চৌধুরীর সাদা গায়ে কালো দাগ লাগাতে মরিয়া মদদদাতারা। এমনকি বিদ্রোহীর মদদদাতারা ১০০% শিওর এমপি ওমর ফারুক চৌধুরী মনোনয়ন পাচ্ছে না, এবার তাদের এমপি হবে বলে গাছের ডালে ডালে লাফাচ্ছেন তারা।
বিদ্রোহীর মদদদাতাদের বোঝা উচিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বার বার ওমর ফারুক চৌধুরীকেই কেনো নৌকার মাঝি করে এমপি বানিয়েছেন। একবার না চার চার বার এমপি ওমর ফারুক চৌধুরীকে মনোনয়ন দিয়ে তিন বার নৌকার মাঝি এমপি বানিয়েছেন। একবার শিল্প প্রতিমন্ত্রীও করেছেন। দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক থেকে সভাপতির পদ। কিন্তু কেনো বার বার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি ওমর ফারুক চৌধুরীকে মনোনয়ন দিচ্ছেন? কারণ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যানেন বিদ্রোহীর মদদদাতারা কারা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যানে একমাত্র এমপি ওমর ফারুক চৌধুরীর আমলেই রাজশাহী জেলা আওয়ামী লীগের রাজনীতির মাঠ সক্রিয় হয়েছে। তারা দারাই সর্বপ্রথম রাজশাহী জেলার সবকয়টি উপজেলায় আওয়ামী লীগের জনপ্রতিনিধি নির্বাচিত করা সম্ভব হয়েছিল। এমপি ওমর ফারুক চৌধুরী তার আসন তানোর-গোদাগাড়ী উপজেলার প্রতিটি ইউনিয়নেও করেছেন আওয়ামী লীগের সবগুলো নির্বাচিত ইউপি চেয়ারম্যান জনপ্রতিনিধি। কোন ষড়যন্ত্র কারীদের ষড়যন্ত্রের বুনা জালে আটকানো যাবেনা এমপি ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক পথচলা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার বলেন, এতো কিছুর পরেও ওদের লজ্জা হওয়া উচিৎ ছিল, কিন্তু না তারা লেজ কাটা বানর, তাই ওদের বাদরামির কোন ঠিক ঠিকানা নাই,রাজনীতির মাঠে ঘাটে দেউলিয়া হয়ে কখনো আম ডাল কখনো জাম ডাল ধরে বেড়াচ্ছেন তারা। এমপি ওমর ফারুক চৌধুরী সম্পর্কে এদের ধারণা হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে।
তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে এমপি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে কোন মিথ্যা বানোয়াট অভিযোগ দিয়ে লাভ নাই। তানোর উপজেলা আওয়ামী লীগের জন্ম দিয়েছে আমার বড় ভাই প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাফিউল ইসলাম, আমরা আওয়ামী লীগের মুলধারার সাথে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সামনে এগিয়ে যাচ্ছি। কিন্তু কিছু বিপদগামী জনপ্রিয়তাবিলীন হওয়া আকাম্য নেতারা মরিয়া হয়ে পড়েছে দলে কোন্দল সৃষ্টি করতে।

 

সারোয়ার হোসেন
১৭মার্চ/২০২৩ইং
০১৭৬০-৮৫৭৯৮৮

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ২:৩১)
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০