নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত

 

রিপন বিশ্বাস ( ক্রাইম রিপোর্টার) নড়াইলঃ

যথাযোগ্য মর্যদায় নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‌‘১০৩ তম জন্মবার্ষিকী’ ও ‘জাতীয় শিশু দিবস’ পালিত হয়েছে।
শুক্রবার (১৭ মার্চ) সকালে ১০টায় পুরাতন বাস টার্মিনাল ও জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, সদর উপজেলা পরিষদ, পৌরসভা, সদর হাসপাতাল, সিভিল সার্জনের কার্যালয়সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে বিশেষ মোনাজাত, কেককাটা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসব কর্মসূচিতে আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজা এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌরমেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) শাশ্বতী শীল, অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ দোলন মিয়াসহ সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে , সকালে নড়াগাতীতে থানা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও পতাকা উত্তোলন সহ আলোচনা সভার আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন নড়াগাতী থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ফোরকান মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোল্লা হুমায়ুন কবির ,যুগ্ম সম্পাদক কায়েচুজ্জামান কচি,নড়াগাতী থানা ছাত্রলীগ সভাপতি চৌধুরী মঞ্জুরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাসিম শেখ, বাঐশোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিম মোল্লা, সহ নড়াগাতী থানা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৮:৩৭)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১