ইপিজেডে মরহুম শফিউল আলম স্মৃতি ক্রিকেটে চ্যাম্পিয়ন সি এন্ড এফ ওয়ারির্স,রানার্স আপ একতা স্পোটিং ক্লাব

ক্রীড়া ডেস্ক::১৭মার্চ
নগরীর ৩৯নং ওয়ার্ডস্থ দক্ষিণ হালিশহর ক্রীড়া সংস্থা আয়োজিত মরহুম শফিউল আলম স্মৃতি ২য় উন্মুক্ত পেশাজীবী ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় সি এন্ড এফ ওয়ারির্স ৮উইকেটে শক্তিশালী একতা স্পোটিং ক্লাব কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ।
সিডিএ মাঠে শুক্রবার, ১৭মার্চ বিকেলে টি-টেন এই খেলায় প্রথম ব্যাট করতে নেমেএকতা স্পোটিং ক্লাব নির্ধারিত ওভারে প্রতিপক্ষ সি এন্ড এফ ওয়ারির্স কে ১১৮ রানের টার্গেট দেন। তা খেলার ১বল বাকি থাকতেই সি এন্ড এফ ওয়ারির্স ‘র আমানের অনাবদ্য হাফ সেঞ্চুরীতে জয়ের বন্দরে পৌছান।
টুর্নামেন্টের ফাইনালে আমান ম্যান অবদ্যা ম্যাচ,সিরিজ জাহিদ,সেরা বোলার পুরস্কার পেয়েছেন রিফাত। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার মোঃ আজম, মোঃ আরিফ, র্থাট আম্পায়র মোঃ হানিফ ও রাহুল,ম্যাচ রেফারী ছিলেন-অভিক। ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম, বিশেষ অতিথি- চট্টগ্রাম বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমীর সভাপতি ও শিক্ষা সংগঠক হাজী মোঃ আক্কাস উদ্দিন সওদাগর,ক্রীড়া সংগঠক ও যুবলীগ সাঃসম্পাদক মোঃ সেলিম রেজা,চট্টগ্রাম বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমীর সাঃসম্পাদক মোঃ নুরুল আমিন সোহেল, বিশিষ্ট সমাজ সেবক , সংগঠক মোঃ ইকবাল বাহার, সাবেক ক্রীড়া বিদ মোঃ খায়রুল বশর,ওয়াল্ডটনের প্রতিনিধি মোঃ নিশাদ হোসেন, মোঃ হেলার উদ্দিন, ক্রীড়া সংগঠক , সাংবাদিক মুঃবাবুল হোসেন বাবলা, মোঃ সোহেল, মোঃ ফারুখ।
টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোঃ আরফানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় আরো উপস্থিত ছিলেন-কমিটির প্রধান সমন্বয়কারী মোঃইকবাল,জুয়েল, অভিক, প্রান্ত,সাজ্জাদ হোসেন, মোঃ সিরাজ, সিদ্দিকুল ইসলাম প্রমুখ। এসময় প্রধান অতিথি বলেন, অত্র ওয়ার্ডে একটি স্থায়ী মাঠ খুব জরুরী, কিশোর,যুব-তরুণদের খেলাধুলায় ফিরে আনতে মাঠের বিকল্প নাই। তাই একটি মাঠের জন্য উচ্চ প্রশাসনের প্রতি জোর আবেদন করবেন বলে আশ্বাস্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৯:৫৮)
  • ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০