শাহরাস্তির চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

 

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাকে অবস্থিত চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মার্চ) সকল ১০ টায় বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয় শাখার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ নাজির আহম্মদ বিএসসি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য ইকবাল হোসেন ভুঁইয়া।

উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থীদের পরিবেশিত মনমুগ্ধকর নৃত্য এবং অভিনয় উপস্থিত অতিথি, শিক্ষক ও শিক্ষার্থীগন উপভোগ করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি, বিদ্যালয় ও কলেজের শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্টজন সহ সুধী সমাজের প্রতিনিধি ও দর্শক উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে ১৫টিরও বেশি আইটেমের খেলাধুলা ও অনান্য বিষয়ে প্রতিযোগিতায় অংশগ্রহন কারিদের মাঝে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারিদের মাঝে পুরস্কৃত বিতরণ করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথিবৃন্দ।

বর্ণিত অনুষ্ঠানে বিশেষ অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। বক্তারা বলেন, এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। যা এই শিক্ষাপ্রতিষ্ঠানের ইতিহাসে নতুন মাত্রা যোগ করেছে।

বিদ্যালয় ও কলেজের বিশাল মাঠ সাজানো হয়েছে, রং বেরং এর বেলুন দিয়ে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানে ভিন্ন অবয়ব তৈরি করেছে।

অত্র শিক্ষাপ্রতিষ্ঠানের অভিভাবক সদস্য রেদোয়ান হোসেন সেন্টু এবং শিক্ষক শফিউল আলম এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অত্র কলেজের অধ্যক্ষ বাবু তাপস কুমার দত্ত। সূচীপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন মিয়াজি। শতবর্ষ উদযাপন অর্থ উপ কমিটির আহবায়ক আইয়ুব আলী পুর্নিমা। সদস্য সচিব নিজাম উদ্দিন, অভিভাবক সদস্য ফরিদ উদ্দিন মজুমদার, আনোয়ার হোসেন পাটোয়ারী, নুরুন্নবী রাউত সহ ম্যানেজিং কমিটির সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে শতবর্ষ উজ্জাপন উপলক্ষে প্রাক্তন ছাত্র ছাত্রী দের রেজিস্ট্রেশন পরম পুরোনের উদ্ভোদন করেন চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের শতবর্ষ উজ্জাপন কমিটির আহববায়ক ইকবাল হোসেন ভুঁইয়া এবং সদস্য সচিব রেদোয়ান হোসেন সেন্টু। এসময় তারা দল মত নির্বিশেষে প্রতিষ্ঠানের সার্থে সকল কে রেজিস্ট্রেশন করার জন্য বিশেষ ভাবে আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৩:৪১)
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১