ফুলবাড়ীতে ব্রা‌জিল সমর্থক‌দের হারিয়ে বিজয়ী আ‌র্জে‌ন্টিনা সমর্থকরা

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি: ফুটবল বিশ্বকা‌পের পর সারা দে‌শে ফুটব‌লের উত্তাপ কম‌লেও দিনাজপু‌রের ফুলবাড়ীতে ক‌মে‌নি ফুটবল প্রেমী‌দের উন্মাদনা। এখনও চা‌য়ের দোকা‌নে, পাড়া মহল্লায় চ‌লে আ‌র্জে‌ন্টিনা ব্রা‌জিল সমর্থক‌দের বাক যুদ্ধ।
ত‌বে এই কথার যুদ্ধ এবার গ‌ড়ি‌য়ে‌ছে মা‌ঠে। শুক্রবার বি‌কেল ৫টায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের উত্তর লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয় মা‌ঠে আ‌র্জে‌ন্টিনা বনাম ব্রা‌জিল সমর্থক‌দের প্রী‌তি ফুটবল খেলা অনু‌ষ্ঠিত হয়। এ‌তে আ‌র্জে‌ন্টিনা সমর্থকরা ৪-০ গো‌লে জয়লাভ ক‌রে।
খেলা‌টি আ‌র্জে‌ন্টিনা ও ব্রা‌জিল সমর্থক‌দের ম‌ধ্যে হ‌লেও দর্শক‌দের কা‌ছে তা আ‌র্জে‌ন্টিনা ও ব্রা‌জি‌লের খেলা ব‌লেই গৃহীত হয়। খেলা দেখ‌তে আসা উৎসুক জনতার উন্মাদনা ছিল চো‌খে পরার মত। ‌খেলাকে কেন্দ্র ক‌রে বি‌ভিন্ন বয়সী মানু‌ষের সমাগম ঘ‌টে। টান টান উ‌ত্তেজনার সা‌থে আ‌রিফ ইসলামের ধারাভা‌ষ্যে প্রাণবন্ত ছি‌লো পু‌রো মাঠ।
কথা হয় প্রবীন দর্শক ওয়াহাব আলীর সা‌থে। তি‌নি জানান, জ‌মির কাজ বাদ দি‌য়ে এ‌সে‌ছেন আ‌র্জে‌ন্টিনা ব্রা‌জি‌লের খেলা দেখ‌তে। আ‌র্জেন্টিনা কে সমর্থন ক‌রেন তাই আ‌র্জে‌ন্টিনার জয় কামনা ক‌রেন তি‌নি।
মধ্য বয়সী সা‌দেকুল ইসলাম ব‌লেন, খেলার মাই‌কিং শু‌নে খেলা দেখ‌তে এ‌সে‌ছি। ফুটব‌লের জন‌প্রিয়তা যেভা‌বে এখনও গ্রামাঞ্চ‌লে ‌বিদ্যমান, দে‌শের ফুটবল সেভা‌বে অগ্রসর হ‌তে পা‌রে‌নি এটা দুঃখজনক। ব্রা‌জি‌লের সমর্থন ক‌রি তাই আশা ক‌রি তারাই জিত‌বে।
খেলায় আ‌র্জে‌ন্টিনা সমর্থকরা ৪‌-০ গো‌লে জয় লাভ ক‌রেন। খেলা শে‌ষে আনন্দ মি‌ছিল ক‌রে দুই দ‌লের খে‌লোয়াররা পরস্পর কে আ‌লিঙ্গন ক‌রেন।
ব্য‌তিক্রমী এ খেলার পৃষ্ঠ‌পোষক মে‌হে‌দি হাসান জানান, এলাকার মানুষ আ‌র্জে‌ন্টিনা ব্রা‌জিল দ‌লের অন্ধ ভক্ত। কেউ কাউ‌কে ছাড় দি‌তে চায়না। দুই দ‌লের সমর্থক‌দের ভেদাভেদ ভু‌লতে আমরা এই প্রী‌তি ফুটবল ম্যা‌চের আয়োজন ক‌রে‌ছি। বিজয়ী দ‌লের জন্য বড় ট্র‌ফি, বি‌জিত দ‌লের জন্য ছোট ট্র‌ফি এবং উভয় দ‌লের সমর্থক‌দের অংশগ্র‌হণে পি‌কনি‌কের জন্য এক‌টি খা‌সি দেওয়া হ‌য়ে‌ছে।

প্রেরক,
মেহেদী হাসান
ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তিনি‌ধি
‌মোবাইল:০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১২:৩২)
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১