প্রেসক্লাবের সেতু বন্ধন হাইমচর বাসীর জন্য কল্যান বয়ে আনবে ……. নূর হোসেন পাটওয়ারী

 

মোঃ হোসেন গাজী।।

মহান স্বাধীনতা মাস উপলক্ষে হাইমচর প্রেসক্লাব বনাম হাইমচর থানা আয়োজনে পুলিশ ও সাংবাদিকদের প্রীতি ক্রিকেট খেলায় হাইমচর থানা পুলিশ টীম চ্যাম্পিয়ন এবং হাইমচর প্রেসক্লাব রানার্সআপ হয়েছে। ১৮ মার্চ শনিবার বেলা ২.৩০ মিনিটে হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠান শুর হয়ে বিকেল ৫.৩ মিনিটে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি নুর হোসেন পাটওয়ারী বলেন ক্রীড়া চর্চার মাধ্যমে একটি সুস্থ সুন্দর সমাজ নির্মাণে সহায়তা করা যায়, মহান স্বাধীনতার মাসে হাইমচর থানা ও হাইমচর প্রেসক্লাব এর আয়োজনে প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন প্রশংসনীয় উদ্যোগ, পুলিশ মানুষকে আইনি সহায়তা দেয়, সাংবাদিকরা সমাজের অসংগতি তুলে ধরার মাধ্যমে সহায়তা করে, পুলিশের সাথে হাইমচরের সাংবাদিক ঐক্য চেষ্টার ফলে হাইমচর বাসী অধিকতর সেবা পাবেন, আমি বিশ্বাস করি পুলিশ ও সাংবাদিক দের মাধ্যমে হাইমচর আরো এগিয়ে যাবে,আজকের এই ক্রিকেট ম্যাচ উপভোগ্য ছিল, খেলায় অংশ গ্রহণ কারী সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন এই ধারাবাহিকতা রক্ষায় আরো বেশী বেশী খেলাধুলার আয়োজন করার আহবান রইল, উপজেলা পরিষদ এবং ব্যাক্তিগত পক্ষ হতে পৃষ্ঠ পোষকতা দেয়া হবে।
প্রীতি খেলায় প্রথমে টস জিতে ব্যাটিং করতে নেমে হাইমচর প্রেসক্লাব টীম ১৬১ রান করে, জবাবে হাইমচর থানা পুলিশ টীম ৬ উইকেট হারিয়ে ১৬২ রানের লক্ষ্য অর্জন চ্যাম্পিয়ন হয়,খেলায় বিজয়ী দলের খেলোয়াড় পুলিশ সদস্য মোঃ শপিক ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বিজয়ী হন।
খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও হাইমচর প্রেসক্লাবে সভাপতি খুরশিদ আলম শিকদার এর সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি আবদুর রহমান এর পরিচালনায় বক্তব্য রাখেন খেলার উদ্ভোদক হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিন চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম জাহিদ, সাংগঠনিক সম্পাদক মাকসুদ আলম খান, প্রেসক্লাবে সিনিয়র সহ-সভাপতি আঃ রহমান কবিরাজ, ইন্সপেক্টর তদন্ত আকতার হোসেন, এসআই সনজিত, এসআই শহীদুল ইসলামসহ পুলিশ প্রশাসন কর্মকর্তা ও হাইমচর প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

প্রীতি ক্রিকেট খেলায় হাইমচর প্রেসক্লাব ও হাইমচর থানা পুলিশ অংশ নেয়। বিভিন্ন এলাকার ক্রিকেট প্রেমীরা প্রীতি ক্রিকেট ম্যাচটি উপভোগ করেন।

প্রীতি ক্রিকেট খেলায় হাইমচর প্রেসক্লাবকে ৬ উইকেট হারিয়ে বিজয় অর্জন করেন হাইমচর থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:১৫)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১