নওগাঁয় দেশীয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ ১ জন আটক

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁ জেলার সদর থানধীন বাঙ্গাবাড়িয়া এলাকা হতে দেশীয় তৈরী দুইটি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ এক জন সন্ত্রাসী র‌্যাবের হাতে আটক। র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল অদ্য ২০ মার্চ রাত ০১:৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার সদর থানাধীন বাঙ্গাবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে ওয়ান শুটারগান-০২টি, কার্তুজ-০২ রাউন্ডসহ আসামী মোঃ সোহেল রানা @ শামীম (৩২), পিতা-মোঃ আজগর আলী দেওয়ান, সাং-কুমাইগাড়ী দেওয়ানপাড়া, থানা-নওগাঁ সদর, জেলা- নওগাঁকে হাতেনাতে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, সোহেল রানা একজন শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ ও ভূমি দখলদার। সে এলাকায় অস্ত্রবাজ সন্ত্রাসী হিসেবে পরিচিত এবং এলাকার সাধারণ জনগণকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে রাখত যেন কেউ তার সন্ত্রাসী কর্মকান্ডের ব্যাপারে মুখ না খুলে। সে বিভিন্ন সময়ে অসহায় মানুষের জমির কাগজপত্র জাল করে অস্ত্রের ভয় দেখিয়ে সেই জমি দখল করে নিয়েছে। এছাড়াও সে অবৈধ অস্ত্র ও পেশী শক্তির প্রভাব খাটিয়ে বাঙ্গাবাড়িয়া এলাকার বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপকে নিয়ন্ত্রণ করত। তার নামে ০৩ টি মামলা রয়েছে বলে জানান র‌্যাব-৫, সিপিসি-৩ (জয়পুরহাট) কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান।
তিনি এ সময় আরো বলেন, র‌্যাব-৫ স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃতে এর একটি চৌকস আভিযানিক দল বাঙ্গাবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন।

উলেখ্য, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার সদর থানায় অস্ত্র আইন-১৮৭৮ অনুসারে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১২:১১)
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১