চট্টগ্রাম নিউমার্কেটে”কাঁকন ডায়মন্ড”সো-রুম উদ্বোধন

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি:

দীর্ঘ ২২বছরের “কাঁকন ডায়মন্ড” স্বর্ণের ব্যবসায় গ্রাহকের আস্থা স্থাপন করতে সক্ষম হয়েছে বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌছে দিতে ও বিশেষ মূহুর্তেকে স্মরণীয় করে রাখতে উদ্বোধন করা হয়েছে দেশের স্বনামধন্য জুয়েলারি প্রতিষ্ঠান কাঁকন ডায়মন্ড।

বুধবার ২০ মার্চ দুপুরে নগরীর বিপনী বিতানের ২য় তলায় ১৮৫/বি নং দোকানের উদ্বোধন করা হয়।উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আরবী বিভাগের অধ্যাপক, আল্লামা ডঃ গিয়াস উদ্দিন তালুকদার,বাংলাদেশ জুয়েলার্স এসোশিয়েশন বাজুস চট্টগ্রাম বিভাগের সেক্রেটারি কনক সাহা, বিপণি বিতান মার্চেন্ট ওয়েলফেয়ার কমিটির সভাপতি সগীর আহমেদ,সাধারণ সম্পাদক খোরশেদ আলম ,জয়েন্ট সেক্রেটারি মো:শামসুল আলম,বারভিডা’র জয়েন্ট সেক্রেটারি বেলাল উদ্দিন চৌধুরি,উৎসব স্বত্তাধিকারী মো:লোকমান প্রমুখ।

কাঁকন ডায়মন্ড এর স্বত্তাধিকারী মো:নুরুল আনোয়ার চৌধুরী বলেন,আমরা চেষ্টা করি সর্বদা গ্রাহকের সাথে বিশ্বস্ততার সহীত ব্যবসা করার।আপনারা জানেন, ইতোমধ্যে আমাদের সহযোগী প্রতিষ্ঠান কাঁকন জুয়েলার্স দীর্ঘ ২২বছর ধরে স্বর্ণের ব্যবসা করে গ্রাহকের আস্থা স্থাপন করতে সক্ষম হয়েছে।তাদের চাহিদার কথা মাথায় রেখেই এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু।
এ সময় আগত অতিথিরা বলেন,কাঁকন জুয়েলার্স ইতোমধ্যে ক্রেতাদের মাঝে আস্থা স্থাপনে এগিয়ে গেছে। এই জুয়েলারি প্রতিষ্ঠানের মালিক চট্টগ্রামের, যেটি নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আশা করি চট্টগ্রামবাসীর ডায়মন্ডের অলংকারের চাহিদা মেটাতে অত্র প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১১:২৬)
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১