পিরোজপুরে হিলফুল ফুজুল যুব সংঘ নামে সামাজিক সংগঠন এর উদ্বোধন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে হিলফুল ফুজুল যুব সংঘ নামে একটি সামাজিক সংগঠন এর উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার বিকেলে শহরের হোটেল রোজ গার্ডেনে প্রধান অতিথি হিসেবে হিলফুল ফুজুল যুব সংঘ নামে সংগঠন এর উদ্বোধন করেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান। জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মো: নুরুল হুদা আলম এর সভাপতিত্বে এছাড়াও বক্তব্য রাখেন, পিরোজপুর সদর থানার ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান, কেন্দ্রিয় মসজিদের ইমাম হাফেজ মাওলানা জুবায়ের, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও হিলফুল ফুজুল যুব সংঘের প্রতিষ্ঠাতা আজমল হুদা নিঝুম।
হিলফুল ফুজুল যুব সংঘটি একটি সামাজিক ও মানবিক সংগঠন হিসেবে কাজ করবে। পিরোজপুর পৌরসভার নয়টি ওয়ার্ডের যেকোনো বাসিন্দা মারা গেলে  শহরে তাদের মাইকিং পড়া এবং কাফনের কাপড় এর খরচ বহন করবে সংগঠনটি। এছাড়াও সংগঠনটি মৃত বাড়িতে ৫০ টি চেয়ার বসার জন্য সরবরাহ করবে। প্রথম পর্যায়ে পিরোজপুর পৌরসভার ৯ টি ওয়ার্ড ভিত্তিক কার্যক্রম করবে এবং পবের্তিতে সদর উপজেলার ইউনিয়ন ভিত্তিক কার্যক্রম পরিচালনা করবে সংগঠনটি।
পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান বলেন হিলফুল ফুজুল যুব সংঘ নামে একটি সামাজিক সংগঠনটি একটি মানবিক সংগঠনে পরিনত হবে। মাদককে না বলে মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে হিলফুল ফুজুল যুব সংঘ নামে সামাজিক সংগঠনটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সমাজকে দেশকে এগিয়ে নিয়ে যেতে যুবকদের এমন ভাবেই এগিয়ে আসতে হবে। তিনি হিলফুল ফুজুল যুব সংঘ নামে সামাজিক সংগঠনটির সফলতা কামনা করেন।
মো: তামিম সরদার
পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ১:১২)
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০