ইপিজেডে মহিলা আওয়ামী লীগের সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে হাসিনা মহিউদ্দিন

ডেস্ক নিউজ:২৩মার্চ
নগরীর ইপিজেড থানা ও ৩৯ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরন কর্মসূচী মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন মিলায়তনে গতকাল ২২মার্চ‌(বুধবার) বিকেলে অনুষ্ঠিত হয়েছে ।
বিতরণ পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা মহিউদ্দিন চৌধুরী।
নগর‌ মহিলা আঃ লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক , ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী মিসেস শারমিন ফারুক সুলতানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিসেস‌ কামরুন্নাহার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ জসিম উদ্দীন, নারী নেত্রী মিসেস লাভলী বেগম। অনুষ্ঠানে আরো সম্মানিত বিশেষ হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৩৯নং‌ ওয়ার্ড বি, ইউনিট আঃ লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ নুরুল আমিন সোহেল,মানবাধিকার কমিশন নগর (দক্ষিন)’র সহ সভাপতি মোঃ আলাউদ্দীন ফারুক, নারীনেত্রী নাছিমা আক্তার, রোকসানা বেগম,নাছিমা বেগম, খাররুননেচ্ছা,কাবুননেছা,শামসুন নাহার, নিলুফার ইয়াসমিন, ফাতেমা নারগিস কাকন,মাহমুদা জামান নিশী, রুবি আক্তার, পারভিন বেগম সহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি হাসিনা মহিউদ্দিন বলেন, মহিলা এখন আর পিছিয়ে নেই, তারা আমাদের পুরুষের সাথে সমানে সমান কাজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের কর্মকাণ্ড কে সারা দেশে ছড়িয়ে দিতে নিরালস ভাবে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে। আগামীতে আরো ব্যাপক কাজ করতে বিশেষ ভূমিকা রাখবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১২:১১)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০