ফুলবাড়ীতে গৃহবধু কে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক এক

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে গৃহবধু কে ধর্ষণের চেষ্টার অভিযোগে মুসা আলম (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে,গত বুধবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর কদমতলী নামক স্থানে। আটক মুসা আলম পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন দলিল লেখক।
থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানাগেছে, গত বুধবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই গৃহবধু ফুলবাড়ী থেকে আশ্রয়ণ প্রকল্পের নিজ বাড়ীতে যাওয়ার সময় পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর কদমতলী নামক স্থানে মুসা আলম ওই গৃহবধুর পথরোধ করে জোরপূর্বক রাস্তার পার্শ্বের ধান খেতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই গৃহ বধুর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ধর্ষণ চেষ্টাকারি মুসা আলমকে হাতেনাতে আটক করে থানায় খবর দেয়। ওই রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধারসহ ধর্ষণ চেষ্টাকারি মুসা আলমকে আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে ওই গৃহবধু বাদী হয়ে বৃহস্পতিবার (২৩ মার্চ) ফুলবাড়ী থানায় ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছেন। যার মামলা নং ১৪।
ধর্ষণ চেষ্টা ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ আশ্রাফুল ইসলাম বলেন, অভিযুক্ত মুসা আলম ওই গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেছে এমন অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত মুসা আলমকে বৃহস্পতিবার (২৩ মার্চ)দুপুরে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রেরক :
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি
মোবাইল: ০১০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (ভোর ৫:৫০)
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১