নকলায় জীবিকার জন্য শরবত বিক্রেতা হাফেজ মতিনকে নতুন ভ্যানগাড়ি দিল ছাত্রলীগ নেতা কনক

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি : হাফেজ মাওলানা শাহ মো. আব্দুল মতিন (৩৯)। বাড়ি ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজমপুর গ্রামে। তাঁর পিতার নাম শাহ আব্দুল হাদী। স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ের সংসারে অভাব তাদের পিছু ছাড়ছিলনা।
জীবিকার তাগিদে ৪ মাস আগে সহায় সম্বলহীন মতিন স্ত্রী-সন্তানদের নিয়ে চলে যান শেরপুরের নকলায়। সেখানে পৌরসভার জালালপুর মহল্লায় মাসিক ১৫০০ টাকায় একটি ঘর ভাড়া নেন।
জীবিকার জন্য একটি ভাঙা ভ্যানগাড়িতে করে ঘুরে ঘুরে শরবত বিক্রি করে খেয়ে না খেয়ে চলে তাঁর সংসার। কিন্তু ভাঙা ভ্যানগাড়ি টানতে টানতে ক্লান্ত মতিন যেন আর পারছিলেনা।
বিষয়টি নজরে আসে ছাত্রলীগ নকলা উপজেলা শাখার আহবায়ক আবু হামযা কনকের। তিনি ২৩ মার্চ বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে নতুন একটি ভ্যানগাড়ি কিনে উপহার হিসেবে তুলে দেন মতিনের কাছে।
হাফেজ মতিন জানান স্ত্রী-সন্তানদের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে ভাঙা ভ্যানগাড়ি করে ঘুরে ঘুরে শরবত বিক্রি করতে গিয়ে বড্ড ক্লান্ত হয়ে পড়েছিলাম। উপজেলা ছাত্রলীগের আহবায়কের উপহারের ভ্যানগাড়িটি আমার অসহায় পরিবারের জন্য রিযিক সংগ্রহের কাজে সহায়ক হবে।
উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক বলেন হাফেজ মতিনের পরিবারের জন্য ব্যাক্তিগত তহবিল থেকে কিছু করতে পেরে আমি আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১১:৩৮)
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১