হাইমচরে জাটকা ধরায় ৬ জেলের কারাদন্ড

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচরে নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীর অভয়াশ্রম এলাকায় জাটকা ধরায় আটক ৬ জেলেকে দুই মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যামান আদালত।

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চাই থোয়াইহলা চৌধুরী।

কারাদন্ড প্রাপ্ত জেলেরা হলেন-নুরল হক (৫৫), ইকবাল (৪০), ভুট্টো বেপারী (৫৫), মোহন হাওলাদার (৪৫), মোশারফ বেপারী (৩০) ও মো. মনির হোসেন (৩৫)। এসব জেলেদের বাড়ী হাইমচর উপজেলার চরভৈরবী ও নীলকমল এলাকায়। শুক্রবার (২৪ মার্চ) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন অভিযানে অংশগ্রহনকারী হাইমচর উপজেলা মৎস্য কর্মকর্তা মাহবুব রশীদ তিনি বলেন, ২৩ মার্চ সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত উপজেলা টাস্কফোর্স অভয়াশ্রম এলাকার চরভৈরবী ও সাহেবগঞ্জ এলাকা থেকে জাটকা ধরা অবস্থায় হাতে নাতে ৬ জেলেকে আটক করেন। অভিযানকালে ৩০হাজার মিটার কারেন্টজাল জব্দ করা হয়। জব্দকৃত কারেন্টজাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

অভিযানে হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চাই থোয়াইহলা চৌধুরী, কোস্টগার্ড হাইমচর নয়ানি আউটপোস্ট এর কন্টিনজেন্ট অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৮:১৯)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১