দোয়ারাবাজারে ভারতীয় ৬০ বোতল মদসহ আটক ২

 

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ৬০বোতল ভারতীয় মদসহ দুইজনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার নরসিংপুর ইউনিয়নের চাটুরপাড় গ্রামের আব্দুল বশির এর ছেলে বিল্লাল হোসেন(২৮) ও নেতরছই গ্রামের আব্দুর রহমানের ছেলে ইয়াছিন(২৭)।

পুলিশ জানায়, শনিবার (২৫ শে মার্চ) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে ও এএসআই নোমান মিয়ার এবং সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় নরসিংপুর ইউনিয়নের তেরাপুর গ্রামের লাল মিয়ার বাড়ীর পূর্ব পাশে কাঁচা রাস্তার উপর মাদক কারবারি বিল্লাল ও ইয়াছিনকে ভারতীয় (এসি ব্লক) ৩৭৫ মি.লি.২০ বোতল ও (ম্যাজিক মোমেন্টস) ১৮০ মি.লি. ৪০ বোতলসহ তাদের আটক করে এবং আবু বাক্কার (৩৫) নামে অপর আসামি ঘটনাস্থল থেকে দৌড়াইয়া পালাইয়া যায়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান,উদ্ধারকৃত মদের বাজার মূল্য প্রায় ৪০হাজার টাকা। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামির বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। আটকৃত আসামিদেরকে আজ রবিবার সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হবে। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৯:০৮)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১