বিরামপুরে চোরভেবে থানায় স্থানান্তর ওসির তদন্তে বেড়িয়ে এলো ভ্যারসাম্যহীন

নূর ইসলাম,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর বিরামপুরে মোস্তাফিজুর রহমান নামে একজনকে চোর সন্দেহে দোকানদাররা ও নাইটর্গাড আটক করে বিরামপুর থানায় স্থানান্তর করে।

গত (২৭ র্মাচ) সোমবার দিবাগত রাতে বিরামপুর কলেজ বাজার (বটতলী) নামক স্থান থেকে দোকানদাররা ও নাইটর্গাড আটক করে । পরে তাকে চোর ভেবে বিরামপুর থানা পুলিশের হাতে তুলে দেন । থানায় নিয়ে গিয়ে বিরামপুর থানার এএসপি গোলাম মোর্শেদ (শিক্ষানবিস)ও অফিসার ইনর্চাজ (ওসি) সুমন কুমার মহন্ত প্রাথমিক তদন্তে তার লক্ষণ দেখে তাকে চোর মনে হয়নি।

বিরামপুর থানা হেফাজতে থাকা অবস্থায় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। ওসি সুমন কুমার মহন্ত তার পরিচয় জানার জন্য দুইদিন ধরে বিভিন্ন থানায় খোজখবর নেন কিন্তু কোনো ভাবেই তার পরিবারের কোন সন্ধান না পেয়ে তিনি বিরামপুর উপজেলা নির্বাচন কমিশনের সহযোগিতায় তার হাতের ফিংগার প্রিন্টের মাধ্যমে তার জাতীয় পরিচয় পত্র বাহির করতে সক্ষম হয়। তার হাতের ফিংগার প্রিন্টে বেরিয়ে আসে তার আসল পরিচয়।

জানাযায়,দিনাজপুর বিরল উপজেলার শহরগ্রাম ইউনিয়নের নোনাগ্রামের ইদ্রিস আলীর ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান(৩৭) পরে তাকে বিরামপুর থানার সুযোগ্য অফিসার ইনর্চাজ (ওসি) সুমন কুমার মহন্ত তার নিজ অর্থায়নে ও পুলিশের সহযোগিতায় আজ (২৯ র্মাচ ) বুধবার সকাল ১১ টায় তাকে তার পরিবারে নিকট ফিরিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (ভোর ৫:০২)
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১