ফরিদগঞ্জে স্বপ্নছায়া সামাজিক সংগঠন’র ইফতার সামগ্রী বিতরণ

 

মোশারফ হোসেন ফারুক মৃধা :

চাঁদপুরের ফরিদগঞ্জে পবিত্র মাহে রমজান উপলক্ষে অর্ধশত অসহায় ও দুস্হ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে স্বপ্নছায়া সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

২৮শে মার্চ  (মঙ্গলবার) সকালে সংগঠনের কার্যালয়ে সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফ’র পরিচালনয়  প্রায় অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে রমজানে ইফতার সামগ্রী প্রদান

করা হয়।

ইফতার সামগ্রী বিতরণকালে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও কালির বাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোঃ রুহুল আমিন সেলিম, সাংবাদিক মোঃ জাকির হোসেন।

ইফতার সামগ্রী বিতরণ পূর্বে আলোচনা সভায় অতিথিরা বলেন, ‘স্বপ্ন ছায়া সামাজিক সংগঠন’ একটি অরাজনৈতিক সংগঠন, সুবিধাবঞ্চিত পরিবার গুলোর মুখে হাঁসি ফুটানো সংগঠন, আমরা গর্বিত আমাদের ইউনিয়নে এমন একটি সমাজসেবা মূলক প্রতিষ্ঠান আছে বলে। হৃদয়ের অন্তস্হল থেকে ধন্যবাদ জানাই সংগঠনটির সাথে জড়িত সকল সেচ্ছাসেবীদের। মহতী এমন নানা সামাজিক কর্মকাণ্ড দেখে সত্যিই আমরা আনন্দিত ও গর্বিত। আত্মমানবতার কল্যানে সংগঠনটি এমন প্রশংসনীয় কার্যক্রম অব্যাহত থাকুক সবসময়ের জন্য।

এ সময় বক্তারা আরো বলেন, সংগঠনটির দাতাসদস্য, প্রবাসী সদস্য, সম্মানিত উপদেষ্টা এবং দায়িত্বশীলরা যে যেভাবে অর্থ, শ্রম মেধা দিয়ে এই প্রোগ্রামটি বাস্তবায়ন করেছেন তাদেরকে এবং ইফতার সামগ্রী ক্রয়ে অর্থের যোগান দেওয়া সকল রেমিট্যান্স যোদ্ধা প্রবাসী সদস্য ও দাতা সদস্যদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা।

ইফতার সামগ্রী বিতরণকালে সংগঠনটির সেচ্ছাসেবীদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ সাইফুল ইসলাম (নিশু), দেওয়ান মোঃ রাসেদ হোসেন, আহমেদ সাব্বির, মোঃ সামছুল ইসলাম (রনি), মাহমুদ হাসান, শাকিল হোসেন, মাইনুদ্দিন পাটোয়ারী, মোঃ রাসেল আহমেদ, সানজিদ পাটোয়ারী, মেহেদী হাসান, মোঃ আল আমিন, ও খাদিজা খাতুন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:৩৪)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০