চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোটার-বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নব নির্বাচিত কমিটির প্রথম সভা অনু্ষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার বিকাল ৩টায় ক্যাফে কর্ণারের ৪র্থ তলায় ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের নব নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন মিজি, সহ-সভাপতি এস এম সোহেল, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুর রহমান গাজী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ কে এম সালাউদ্দিন, দপ্তর সম্পাদক সজীব খান, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ারুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ বাদশা ভূঁইয়া, কার্যকরী কমিটির সদস্য অ্যাড. চৌধুরী ইয়াছিন ইকরাম, সাইফুল আজম, শেখ আল মামুন।

সভার আলোচ্য বিষয় ছিলঃ বিগত সভার কার্যবিবরনী পাঠ, আয় ব্যয় হিসাব, কার্যকরী পরিষদের শূন্য সদস্যপদ, ইফতার মাহফিল ও ঈদ বাজার, নতুন কমিটির অভিষেক, মানিক দাসের সদস্য পদ ও বিবিধ।

কোরআন তেলওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। পরে সংগঠনের নিহত ও অসুস্থ সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। এরপর বিগত সবার কার্যবিবরনী পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী।

উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে সংগঠনের ইফতার করার জন্য উপ- কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক সাইফুল আজম, সদস্য সচিব শেখ আল মামুনকে নির্বাচিত করা হয়। আগামী ২৩ রমজান সংগঠনের ইফতার মাহফিলের তারিখ নির্ধারণ করা হয়।

এ ছাড়া কার্যকরী কমিটির শূন্য পদে গোলাম মোস্তফার নাম প্রস্তাবনা আসায় সর্বসম্মতিক্রমে গোলাম মোস্তফাকে সংগঠনের শূনো পদে কার্যকরি কমিটির সদস্য হিসেবে অন্তঃভুক্ত করা হয়। এ ছাড়া আগামী ১ বছরের জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ১১:০৯)
  • ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১