যশোর পৃথক ঘটনায় দুই যুবক খুন

নিজস্ব প্রতিনিধি আনোয়ার হোসেন:

যশোর পৃথক ঘটনায় দুই যুবক খুন হয়েছেন।গতকাল শুক্রবার (৩১ মার্চ) রাত ৯টার দিকে যশোর সদরের ঘুরুলিয়া গ্রামে ও শহরের পূর্ববারান্দী নাথপাড়ায়

নিহত ইউসুফ আলী (২৭) উপজেলার ঘুরুলিয়া গ্রামের লতিফ মিয়ার ছেলে এবং নাহিদ (১৮) শেখহাটি গ্রামের বাচ্চু শেখের ছেলে। এর মধ্যে ইউসুফ আলী তার ছোট ভাইয়ের হাতে এবং নাহিদকে দুর্বৃত্তরা গলাকেটে হত্যা করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টার দিকে ইউসুফের ছোট ভাই ইউনুসের সঙ্গে পারিবারিক কলহের কারণে হাতাহাতি হয়। একপর্যায়ে ইউসুফ তার বড় ভাই ইউনুসের বুকে ছুরিকাঘাত করেন। হাসপাতালে আনার পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
অপরদিকে, রাত ৯টার দিকে শহরের পূর্ববারান্দী নাথপাড়া নদীর পাড়ে মাঠের মধ্যে কে বা কারা নাহিদের গলায় ছুরিকাঘাত করে চলে যায়। গোঙানির আওয়াজ পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে নাহিদের মৃত্যু হয়েছে।
হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক সালাউদ্দিন বলেন, হাসপাতালে আনার আগেই ওই দুজনের মৃত্যু হয়। তবে ধারণা করা হচ্ছে, প্রচুর রক্তক্ষরণের কারণে তাদের মৃত্যু হয়েছে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তাজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কী কারণে তারা খুন হয়েছেন পুলিশ তা তদন্ত করে দেখছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:৪৬)
  • ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০