ফরিদগঞ্জে সিআইপি জালাল আহম্মদের  ইফতার সামগ্রী বিতরণ 

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে চাঁদপুরের  ফরিদগঞ্জে বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক ও রাজনৈতিকবিদ সিআইপি আলহাজ্ব জালাল আহম্মদ নিজস্ব অর্থায়নে ১ শতাধিক হত দরিদ্র গরীব অসহায় পরিবারের মাঝে ইফতার খাদ্য সমগ্রী বিতরণ করেছেন।

 

৪ এপ্রিল  (মঙ্গলবার) দুপুরে

উপজেলার ১৪ নং ফরিদগঞ্জ (দক্ষিণ)

ইউনিয়নে কালির বাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের মাঠে বিভিন্ন ওয়ার্ড থেকে আসা হত দরিদ্র পরিবারের মাঝে এ ইফতার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও সিআইপি  জালাল আহম্মদের  বড় বোন মাজেদা বেগম, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি ও সিআইপি জালাল আহম্মদের ছোট ভাই মোঃ শাহাবুদ্দিন সাবু, এসময় আরও উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য  ও জালাল আহম্মদের  ইউনিয়ন প্রতিনিধি  মোঃনান্টু মিজি, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম বাচ্চু, পূর্ব বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ১৪ নং দক্ষিন ইউনিয়ন শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন প্রমুখ।

ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নান্টু মিজির সঞ্চালনায় ইফতার সামগ্রী বিতরণ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে  এসময়  প্রধান অতিথি ও বিশেষ অতিথি তাদের বক্তব্যে বলেন, আমরা  প্রতিবছরের ন্যায় এবারও  সিআইপি জালাল আহম্মদের নেতৃত্বে আপনাদের মাঝে  ইফতার সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য এসেছি, কিন্তু নেওয়ার জন্য  আসি নাই, আমাদের  ভাই জালাল আহম্মদ আপনাদের  সালাম  জানিয়েছেন, তার জন্য দোয়া করবেন, এই ফরিদগঞ্জ উপজেলায় গরীব অসহায়দের পাশে  সময় অ-সময়  জালাল আহম্মদ  আপনাদের পাশে দাঁড়িয়েছে, এবং সব সময় আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ।

তারা বক্তব্যে আরোও বলেন, আমার ভাই জালাল আহম্মদ  কোন দিন ষদি এমপি প্রার্থী হয়, তাহলে আপনারা তাঁকে  ভোট প্রদান করিবেন। জালাল আহম্মদকে  নির্বাচিত করতে পারলে আপনাদেরই উপকারে আসবে,  আমরা আপনাদের  জন্যই কাজ করে যাবো। আপনারা  আমাদের  পাশে সব সময় থাকবেন। আমরা অতীতেও আপনাদের পাশে ছিলাম ভবিষ্যৎতেও  ইনশাল্লাহ থাকবো আমরা আপনাদের  কাছে দোয়া চাই।  ইফতার খাদ্য  সামগ্রীর মধ্যে  রয়েছে,  ১কেজি মুড়ি, ২কেজি ছোলাবুট, ১কেজি চিনি, ২ লিটার সোয়াবিন তৈল, ১কেজি খেশারী ডাল,

ও ১ কেজি খেজুর।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৮:০৮)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১