ত্রিশালসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সম্ভাব্য এমপি প্রার্থী কালাম

 

এস.এম রুবেল আকন্দ:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ত্রিশালসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্ভাব্য এমপি নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম মো. শামছুদ্দিন।
তিনি বলেছেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্র সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেয়া এক বাণীতে আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরেও এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করছি।
ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ গড়া সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।
অসহায় মানুষের সহায় আবুল কালাম মো. শামছুদ্দিন আরও বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় হোক ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে সামনে এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

এস.এম রুবেল আকন্দ,
ত্রিশাল, ময়মনসিংহ।
০১৭৫২৮২৫৩২৩

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১১:১৬)
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১