পিরোজপুরে প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মাকসুদুল ইসলাম লিটন সিকদার

পিরোজপুর প্রতিনিধি :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে এবং আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে পিরোজপুরে পিছিয়ে পড়া অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে যুবলীগ। বুধবার সকালে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে পাঁচ শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল, আলু, তেল, দুধ, চিনি ও সেমাই বিতরণ করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার।

অনুষ্ঠানে জেলা যুবলীগের সদস্য রাসেল আহম্মেদ সুপন, যুবলীগ নেতা রেজাউল করিম চুন্নু, তানভীর হোসেন তুলিপ, মো. কামাল, যুবলীগ নেতা ইয়ার হোসেন লাভলু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কামরান সুইট সিকদার, সহ-সভাপতি এস এম আবদুল্লাহ, রিয়াজ উদ্দিন পিন্টু, তন্ময় তনু, চয়ন সিকদার ও একে এম এনায়েতুল্লাহ্ বাবু উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার বলেন আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে এবং আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে পিরোজপুরে পিছিয়ে পড়া অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১১:৪৬)
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১