দোয়ারাবাজার সিমান্তে থেকে যুবকের লাশ উদ্ধার

 

নুরজ্জামান (দোয়ারাবাজার)সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবজার সীমান্তে আল আমিন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।নিহত আল আমিন উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিন কলাউড়া গ্রামের ফয়েজ মিয়ার ছেলে।
শনিবার (২৭মে)সকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিন কলাউড়া গ্রামের কালাচান্দের হাওড়ের ধানের জমিতে তার মৃত দেহ পাওয়া যায়।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়,নিহত আল আমিন মাছ নিয়ে প্রায় সময় ভারতে পাচার করতেন।শুক্রবার রাতে মাছ নিয়ে ভারতে যান রাতে ফিরে আসেনি।
শনিবার সকাল ৯টার দিকে বাংলাবাজার বিওপির বিজিবি সদস্যরা ডিউটি করাকালীন আল আমিনকে কালাচান্দের হাওড়ের সিমান্তে ধানের জমিতে মৃত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে বিজিবি সদস্যরা থানায় সংবাদ দিলে এসআই মোঃ মিজানুর রহমানকে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত আল আমিন এর বুকের নিচে এবং নাবির নিচে পোড়া কালচে দাগ পরিলক্ষিত হয়েছে।
দোয়ারাবাজার থানার অফিসার্স ইনচার্জ(ওসি)দেবদুলাল ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ছাতক সার্কেল এএসপি রণজয় মল্লিক মহোদয়সহ আমি ও এসআই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।লাশের সুরতহাল দেখে
প্রাথমিকভাবে ধারণা করছি সকাল ৫টা হতে সাড়ে ৯টার মধ্যবর্তী যেকোন সময়ের মধ্যে বজ্রপাতে মৃত্যুবরণ করেছেন।মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৪:২৪)
  • ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০