নওগাঁয় ব্যাটারি চালিত টমটম চালকের পরিবারের দায়িত্ব নিলেন নূর মোহাম্মদ লাল

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁ সদর উপজেলার ৭ নং সুলতানপুর গ্রামের ব্যাটারি চালিত টমটম চালক নিহত অতুলের তিন ছেলে-মেয়ের পড়াশোনা ও পরিবারের সার্বিক দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ১০১৮ জেলা প্রশাসন কর্তৃক শ্রেষ্ঠ নাগরিক এ্যাওয়ারড প্রাপ্ত নূর মোহাম্মদ লাল।

নূর মোহাম্মদ লাল বলেন, টমটম চালকের হত্যার সাথে জড়িত তিন আসামি কে জেলা পুলিশ গ্রেফতার করে। উক্ত গ্রেপ্তার এর খবর দেখার পর এই পরিবারের আর্তনাদ ,আমার হৃদয় কে প্রকম্পিত করে, তাই আজ তার পরিবারের জন্য ১ মাস এর খাবারের জন্য ৫০কেজি চাল, ৮কেজি ডাল, তেল ৫ কেজি, চকলেট ,চিপস ,নগদ অর্থ এবং ছেলে-মেয়ে পড়াশুনার জন্য প্রতি মাসে নগদ অর্থ সহ সকল দ্বায়িত্ব গ্রহন করি। আল্লাহ তালা আমাদের সবাইকে হেদায়েত দান করুন, মানুষ সৃষ্টির সেরা জীব তারা যেন এই ধরণের সকল খুন খারাপি থেকে বিরত থাকে।

উল্লেখ্য, নওগাঁয় অতুল কুমার সরকার (৪০) নামে এক ব্যাটারি চালিত টমটম চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করে গত ২২ মে সকাল ১০টায় নওগাঁ পৌরসভার নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের নলগড়া এলাকার আজাদের ইটভাটার থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। অতুল নওগাঁ পৌরসভার সুলতানাপুর মঠের ঘাট এলাকার অভয় চন্দ্রের ছেলে। এঘটনায় সরাসরি হত্যাকান্ডের সাথে জড়িত নুর ইসলাম ও রাব্বিসহ চোরাই ব্যাটারি ক্রয়ের অপরাধে আতিকুর নামে আরও একজনসহ মোট ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে পেরণ করেছে জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (দুপুর ১২:৫৩)
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১