May 18, 2022, 3:21 am

News Headline :
ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে  মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার ফুলবাড়ীতে ধান-চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ফুলবাড়ীতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ফুলবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান নিয়ামতপুরে সমাজসেবা কার্যালয় কর্তৃক জি টু পি এর মাধ্যমে সামাজিক নিরাপত্তা বাস্তবায়ন শীর্ষক সেমিনার নিয়ামতপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনে দুই রাজমিস্ত্রী সহোদরের মৃত্যু হাতীবান্ধায় সরকারি রাস্তার গাছ কর্তন, ব্যবস্থা নিতে ইউনিয়ন পরিষদের সভা

ফরহাদনগরের সর্বসাধারণের প্রতি টিপু চেয়ারম্যান এর আহ্বান

জরুরী বিজ্ঞপ্তি : সরকারি নির্দেশনা মোতাবেক ফরহাদনগরের সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাইতেছে যে,

১ জুলাই বৃহস্পতিবার সকাল ৬টা থেকে ৭ জুলাই রাত ১২টা পর্যন্ত কঠোর লকডাউন। কেউ ঘর হতে বের হতে পারবেন না।

✅  প্রমাণ সাপেক্ষে শুধু রোগী ও জরুরি সেবায় নিয়োজিতরা ঘরের বাইরে বের হওয়ার সুযোগ পাবে।

✅  দাফন-সৎকারের কাজে বের হওয়া যাবে।

❌ শপিংমল, মার্কেটসহ সকল দোকানপাট বন্ধ থাকিবে।

❌ সকল প্রকার যন্ত্রচালিত যানবাহন চলাচল বন্ধ থাকিবে।

❌ সকল পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকিবে।

❌ জনসমাবেশ হয় এইধরনের সামাজিক (বিবাহোত্তর অনুষ্ঠান, জন্মদিন, পিকনিক, পার্টি ইত্যাদি) রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠান বন্ধ থাকিবে।

✅ কাঁচাবাজার এবং মুদি দোকান, সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে।সংশ্লিষ্ট বানিজ্য সংগঠন /বাজার কর্তৃপক্ষ /স্থানীয় প্রশাসন বিষয়টি নিশ্চিত করবে।

✅ খাবারের দোকান, হোটেল সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খাবার বিক্রি করতে পারবে। দোকানে বসে খাওয়া যাবে না।

✅ স্বাস্থ্যবিধি অনুসরণ করে মসজিদে নামাজ আদায় করা যাবে। (ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী)। 👮বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে থাকবে পুলিশ, সেনাবাহিনী ও বিজিবি। নিয়মিত মাস্ক পড়ুন। 🧴হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন। 🧼নিয়মিত সাবান পানি দিয়ে দু-হাত পরিষ্কার রাখুন। 🙅‍♂️ সামাজিক দূরত্ব বজায় রাখুন। করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে সকলকে উপরোক্ত বিধিনিষেধ মেনে চলার অনুরোধ করা গেল। নির্দেশক্রমেঃ- মোশারফ হোসেন(টিপু) চেয়ারম্যান ১৩নং ফরহাদনগর ইউনিয়ন পরিষদ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD