বড় বোন’ নাটক নিয়ে যা বললেন অভিনেত্রী মাকসুদা মিতি

মারুফ সরকার: মডেল-অভিনেত্রী মাকসুদা মিতি। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী।  সম্প্রতি তিনি শেষ করলেন ফজলুল সেলিম পরিচালিত ‘বড় বোন’ নাটক। নাটকটির দৃশ্যধারন করা হয়েছে পূবাইলের বিভিন্ন স্থানে।

শনিবার (২৬ আগস্ট ) ‘বড় বোন’ নাটকের সুটিং সেটে কথা হয় অভিনেত্রী মাকসুদা মিতির সাথে। তখন ‘বড় বোন’ নাটক সম্পর্কে জানতে চাইল তিনি  বলেন, নাটকটির গল্পটা অনেক আবেগঘন, একদম ভিন্ন একটি গল্প। এছাড়া এই নাটকটির পরিচালক ফজলুল সেলিম একটু ভিন্ন আঙ্গিকে কাজ করেন। তার কাজ গুলো খুব আকর্ষনীয়। আশা করি আপনারা কেউ নিরাশ হবেন না। আর নাটকটি একটি পরিবারের বড় বোনের যে ভালোবাসা সেক্রিফাইস সে গল্প নিয়ে আগাতে থাকে। আপনারা নাটকটি দেখবেন আশা করি অনেক ভালো লাগবে।

এছাড়া কো-এক্টর হিসেবে কাদের সাথে কাজ করতে ভালো লাগে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন সবার সাথে কাজ করতে ভালো লাগে। পাশাপাশি কোন চরিত্রে কাজ করতে জানতে চাইলে মাকসুদা মিতি বলেন তার ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করতে ভালো লাগে।

সবশেষ অভিনেত্রী মাকসুদা মিতি বলেন আমার যারা ভক্ত আছেন তারা অবশ্যই বেশী করে বাংলা নাটক দেখবেন। আপনারা যত বেশী নাটক দেখবেন আমরা আরো তত বেশী নাটক করতে পারবো। আর আমার জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৭:৩২)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১