ঢাকা প্রেসক্লাবের ১১সদস্য কমিটি অনুমোদন

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি:

৩ যুগের প্রাচীন সাংবাদিকবান্ধব প্রাণের সংগঠন “ঢাকা প্রেসক্লাব”।সকল বাঁধা-প্রতিবন্ধীকতা চড়াই-উৎরাই পেরিয়ে গণমাধ্যম ও সাংবাদিকদের অন্যতম সংগঠন “ঢাকা প্রেসক্লাব” র নতুন সভাপতি- দীপংকর গৌতম ও সাধারণ সম্পাদক-সাদেক মুহাম্মদ (পাভেল)সহ ১১সদস্য বিশিষ্ট কমিটিকে অনুমোদন করেন সমাজসেবায় কর্মরত কর্মকর্তারা।

২সেপ্টেম্বর (শনিবার)ঢাকা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাইনুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৩১আগষ্ট,তদন্তের মাধ্যমে সত্যটা বের করে প্রেসক্লাবের নতুন ১১সদস্য বিশিষ্ট কমিটিকে অনুমোদন দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,জেলা সমাজ সেবা কার্যালয়,ঢাকা কর্তৃক অনুমোদন দিয়েছে। যার স্মারক নং- ৪১.০১.২৬.০০০২৮.৫১৩.৪৭, ১৪০৮।

নতুন কমিটি সকল পদের দায়িত্বশীলবৃন্দ হলেন:
দীপংকর গৌতম-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা এম এ সেলিম- সহ-সভাপতি, মঞ্জুর হোসেন মজুমদার -সহ সভাপতি সাদেক মাহমুদ (পাভেল) -সাধারণ সম্পাদক, মোঃ আওলাদ হোসেন- যুগ্ম সম্পাদক,মোহাম্মদ মাসুদ -অর্থ সম্পাদক,বাপ্পাদিত্য বসু- প্রচার ও গবেষনা সম্পাদক,মোঃ মাইনুল ইসলাম- দপ্তর সম্পাদক, আলাউদ্দিন আহমেদ-সমাজকল্যান,ত্রান ও পুর্নবাসন সম্পাদক, নাজমুল আহম্মেদ তৌফিক -সাংগঠনিক সম্পাদক, মোঃ মাহবুবুর রহমান (পলাশ)-নির্বাহী সদস্য।

উল্লেখ্য:বিগত দীর্ঘদিন ধরে রাজধানীতে কয়েকটি অপ সাংবাদিক গ্রুপ ঢাকা প্রেসক্লাবের নামে সমাজসেবা অফিস সহ বিভিন্ন দপ্তরে দরখাস্ত দিয়ে ফায়দা লোটার চেষ্টা করে।এযাবতকালে ঢাকা প্রেসক্লাবের নামে অনেকে অনেক যায়গায় বহু ছলচাতুরী ও জালিয়াতির অপচেষ্টা করেছে। অবশ্য ঢাকাসহ সারাদেশের বিভিন্ন প্রান্তে ব্যাঙের ছাতার মতো নামে-বেনামে বহু প্রেসক্লাব গড়ে উঠেছে। ঢাকা প্রেসক্লাবের এবারের এই কমিটির অনুমোদনের মাধ্যমে সকল ধরনের ছলচাতুরীর অবসান ঘটবে বলে আশা করা যাচ্ছে।সাংবাদিকবান্ধব প্রাচীন ও অন্যতম প্রাণের সংগঠন “ঢাকা প্রেসক্লাব” অনেক চড়াই উৎরাই পার হয়ে আজ ৩৬ বছরে পদার্পন ও নতুন কমিটির ফলে সকল অপচেষ্টা কাটিয়ে আরো একধাপ এগিয়ে যাবে বলে সকলের দৃঢ় প্রত্যাশা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ১:৩৮)
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০