সহকারী পুলিশ কমিশনারের ব্রিফিং: ইপিজেড থেকে চুরি যাওয়া মোটরসাইকেল রাংগুনীয়া থেকে উদ্ধার,আটক৫

নিজস্ব প্রতিবেদক:২২সেপ্ট,(চট্রগ্রাম‌ অফিস)
ইপিজেড পুলিশ টিমের তৎপরতায় সিমেন্ট ক্রসিং এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেল টি ৪৮ ঘন্টার মধ্যে উপজেলার রাংগুনীয়া থেকে উদ্ধার করে ৫জন কে আটকও করেছে ওসি মোঃ হোসাইন এর টিম।
উদ্ধার ও অভিযানের বর্ণনা দিয়ে শুক্রবার (২২সেপ্টেম্বর) দুপুরে সহকারী উপ-পুলিশ কমিশনার বন্দর জোন মোঃ মাহামুদুল হাসান বলেন, সিমেন্ট ক্রসিং এলাকার মোঃ মোশারফ হোসেনের লিখিত অভিযোগ পেয়েই পুলিশ টিম সিসি ক্যামেরার ফুটেজের সূত্র ধরে ৩লাখ ছত্রিশ হাজার টাকার মোটরসাইকেল টি রাংগুনীয়ার পোমরা ইউপির একটি রান্না ঘরের ভেতর থেকে উদ্ধার হয়েছে বলে জানান এই অভিজ্ঞ পুলিশ অফিসার।
ওসি হোসাইন বলেন, চুরির ঘটনায় তদন্ত করে নিজেই তদন্ত কর্মকর্তা এসআই মহসিন এর সংগীয় র্ফোস সহ সিসি ক্যামেরার ছবি ও তথ্য প্রযুক্তিতে বায়জিদ এলাকা থেকে চুরির সাথে জড়িত আবদুল্লাহ লোকমান, জাহিদুল ইসলাম জিসান কে আটক করে জিজ্ঞাসাবাদে উক্ত চোরাই মোটরসাইকেল টি ৬০ হাজার টাকায় বিক্রি হয়।
ঐ সূত্রে ইব্রাহিম হোসেন জিসান নামের যুবক তা ৭০ হাজার টাকা দিয়ে বিক্রির ঘটনা জানান।চুরি যাওয়া মোটরসাইকেল নং চট্টমেট্ট – ল ১৯-২৭৮০,যার মূল্য প্রায় তিন লাখ ছত্রিশ হাজার টাকা বলে প্রেস বিফ্রিংয়ে জানান ওসি মোঃ হোসাইন।
তিনি আরো বলেন, ধৃত বাকি দুই জনের নাম নাজিম উদ্দিন (২৮), মোঃ রুবেল (২১)। তারা দুজন রাংগুনীয়া সিকদার পাড়ার, উত্তর পোমরা ইউপির বাসিন্দা বলে জানান। তাদের বিরুদ্ধে ইপিজেড থানায় মামলা নং ০৪/২৩ দায়ের করা হয়েছে।
ধৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে রিমান্ডের আবেদন করা হতে পারে বলে ও জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (দুপুর ২:১২)
  • ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০