ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবদলের পাল্টা সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার পাবনা: ঈশ্বরদী উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনিকে পিটিয়ে আহত করার ঘটনায় ঈশ্বরদীর যুবদলের কোন নেতাকর্মী জড়িত নয় দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন করেন ঈশ্বরদী যুবদলের একাংশের নেতাকর্মীরা।

শনিবার (১৫ জানুয়ারি) ঈশ্বরদী শহরের পশ্চিমটেংরী ব্রাদাস ক্লাব মিলনায়তনে ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবদল এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন উপজেলা যুবদলের ‍যুগ্ম আহবায়ক মোঃ এনামুল হোসেন আতিয়ার।

তিনি বলেন, বৃহস্পতিবার ঈশ্বরদী উপজেলা ‍যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনি কে বা কারা আঘাত করেছে তা আমাদের জানা নেই। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ঘটনাকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল অপরাজনীতির খেলায় মেতে উঠেছে এবং জনৈক রফিকুল ইসলাম নয়ন ব্যক্তিগত উদ্যোগে একটি সংবাদ সম্মেলন করেছে। এতে তিনি পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম রিপন ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সোনা মনিকে সন্ত্রাসী হিসেবে উল্লেখ করেছেন। আমরা তার মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা, ঘৃণা ও প্রতিবাদ জানাচ্ছি।

এনামুল হক আতিয়ার বলেন, দীর্ঘ ১৪ বছর যাবত অবৈধভোটার বিহীন সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম এবং জাতীয় সকল কর্মসূচী সফলভাবে পালন করেছে জাকারিয়া পিন্টুর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা। এদের মধ্যে সকল কর্মসূচী সফলভাবে পালন করতে অগ্রণী ভূমিকা রেখেছেন জাকির হোসেন জুয়েল, রাশেদুল ইসলাম রিপন ও মাহামুদ হাসান সোনামনি। এজন্য তাদের ২০/২৫ টি মামলা মাথায় নিয়ে আদালতে প্রতিনিয়ত আদালতে হাজিরা দিতে হচ্ছে। দলের এ সকল নিবেদিত প্রাণ নেতাকর্মীদের সন্ত্রাসী আখ্যায়িত করা দলের মধ্যে একটি গভীর ষড়যন্ত্রের অংশ বলে আমরা মনে করছি। একই সঙ্গে নেতাকর্মীদেরকে হীন রাজনৈতিক উদ্দেশ্যে সন্ত্রাসী হিসেবে আখ্যায়িত করা এবং দলের ভাবমূর্তি ক্ষুন্ন করাকে আমরা তীব্র নিন্দা জানিয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে লিখিতভাবে এবং পত্রিকার মাধ্যমে রফিকুল ইসলাম নয়নকে ক্ষমা চাওয়ার আহবান জানাচ্ছি। অন্যথায় সকল দায়দায়িত্ব রফিকুল ইসলাম নয়নকে বহন করতে হবে।

এদিকে পৌর যুবদলের আহবায়ক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, টনি বিশ্বাসের ওপর হামলার ঘটনায় আমাকে দায়ী করার হয়েছে। এতে আমি অবাক হয়নি। কারণ তিনি একজন নেতাকে খুশি করতে এরচেয়েও বেশি কিছু বলতে পারেন। তবে আমি এটুুকু বলতে পারি এ ঘটনার সঙ্গে ঈশ্বরদী যুবদলের কোন নেতাকর্মী জড়িত নয়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবীব, যুগ্ন আহবায়ক খায়রুল ইসলাম, পৌর বিএনপির সদস্য সচিব বিষ্টু সরকার, সিনিয়ন যুগ্ন আহবায়ক এস এম ফজলুর রহমান, যুগ্ন আহবায়ক আতাউর রহমান পাতা, আমিনুর রহমান স্বপন, বিএনপির নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, পৌর ‍যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, যুগ্ম আহবায়ক রেজাউল হক মুকুল, রাশেদুল ইসলাম রিপন, আক্তার হোসেন নিফা, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক শরিফুল ইসলাম, সদস্য সচিব মেহেদি হাসান, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মামুনুর রশীদ নান্টু, সদস্য সচিব মাহমুদুর রহমান জুয়েল প্রমূখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনিকে মারধর করে সন্ত্রাসীরা। টনিকে মারধরের ঘটনার প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার রাতে শহরে মিছিল বের করে দলের নেতাকর্মীরা। এ মিছিলের ওপর হামলা চালিয়ে বিগত পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রফিকুল ইসলাম নয়নকে মারধর করা হয় এ অভিযোগে ভিত্তিতে শুক্রবার রাতে নিজ বাড়িতে রফিকুল ইসলাম নয়ন সংবাদ সম্মেলন করেন। এসময় তিনি এসব হামলার জন্য তিনি জাকির হোসেন ‍জুয়েলসহ যুবদলের নেতাকর্মীদের দায়ী করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৭:৫৭)
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২৯শে সফর, ১৪৪৪ হিজরি
  • ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০