“ক্লাইমেট অ্যাকশন বাংলাদেশ” এর উপদেষ্টা পরিষদ গঠিত

আবুহুমাইর হোছেন বাপ্পি,টেকনাফ,কক্সবাজার প্রতিনিধিঃ জলবায়ু পরিবর্তনে কাজ করার দৃঢ় প্রত্যয়ে,সন্তোষ কুমার শীলকে প্রধান উপদেষ্টা করে ক্লাইমেট অ্যাকশন বাংলাদেশ” এর উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

এতে, “প্রকৃতি বন্ধন নিরাপত্তা ভবিষ্যতের জন্য অভিযোজন” এই প্রতিপাদ্য কে সামনে রেখে জলবায়ু পরিবর্তনের কাজ করার জন্য দৃঢ় প্রত্যয়ে একদল তরুণ ও শিক্ষিত গুণিজনদের কে নিয়ে ক্লাইমেট অ্যাকশন বাংলাদেশ নামে একটি সম্পূর্ণ অরাজনৈতিক প্রকৃতি সেবা মূলক সংগঠন গড়ে তুলে।
g

পরে সংগঠনের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য গত ২৩/০১/২০২২ইং, রোজ রবিবার তারিখে সাতজন কে নিয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে, এতে টেকনাফ সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সন্তোষ কুমার শীল, প্রধান উপদেষ্টা। উপদেষ্টা এহ্সান উদ্দিন (প্রভাষক বাংলা) বিভাগ কক্সবাজার সিটি কলেজ। উপদেষ্টা নুরুল বাশার রাসেল (প্রভাষক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি) এম.শাহ আলম চৌধুরী ডিগ্রি কলেজ। উপদেষ্টা জাহেদ হোসাইন পুলক (প্রবেশনারি অফিসার) ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক, হ্নীলা শাখা। উপদেষ্টা সালেহা বশির (সহকারী শিক্ষক) নাইক্যংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়। উপদেষ্টা খোরশেদ আলম (সহকারী শিক্ষক গণিত) রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ। উপদেষ্টা আমিনুল হক বাঁধন (সহকারী শিক্ষক) সাবরাং উচ্চ বিদ্যালয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৪:১৬)
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০