বাঁশখালী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন রেহেনা আক্তার কাজমী

চট্টগ্রাম ব্যুরো :
বাঁশখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমীকে ভারপ্রাপ্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মন্ত্রণালয়ের উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়।
জানা যায়, এই উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী পদত্যাগ করায় চেয়ারম্যান পদ শূন্য
হওয়ায় উপজেলা
পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য উপজেলা পরিষদ বিধিমালা ২০১০ এর ১৫ (১) বিধি অনুযায়ী নতুন চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান -১ কে উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্বসহ আর্থিক ক্ষমতা প্রদান করা হয়েছে।
ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হওয়ার বিষয়টি নিশ্চিত করে রেহেনা আক্তার কাজমী বলেন, দায়িত্ব পালনে সকলের আন্তরিক সহযোগিতা ও পরামর্শ চাই। ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে পাওয়া সুযোগের সবটুকুই কাজে লাগাতে চাই। যেই সময়টুকু দায়িত্বে থাকি, পরিকল্পনা করে দৃশ্যমান কিছু কাজ করতে চাই।
উল্লেখ্য, ব্যক্তিগত কারণ দেখিয়ে গত ১৯ নভেম্বর পদত্যাগ করেন বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী। মূলত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে প্রতিদ্বন্ধিতা করতেই তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৭:৪৯)
  • ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯