হাজীগঞ্জে জোড়া খুন, ঘটনাস্থল পরিদর্শনে জেলা পুলিশ সুপার

 

এমকে এরশাদ।
চাঁদপুরের একের পর এক খুন হয়ে যাচ্ছে । তেমনি করে চাঁদপুর হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নে সংঘটিত জোড়া খুনের ঘটনা ঘটেছে ।
মঙ্গলবার(২৮ মে) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার।

২৭ মে সোমবার দিবাগত ঝড়ের রাতে উপজেলার বাকিলা ইউনিয়নের রাধাসার গ্রামের বকাউল বাড়িতে রাত আনুমানিক একটার দিকে ঘটেছে।

নিহতরা হলেন, ওই এলাকার নিহত সিরাজ উদ্দিনের স্ত্রী হামিদুন্নেছা (৭০) ও তাঁর নাতি আরাফাত হোসেন (১২)। অপর আহত নাতনির নাম হালিমা আক্তার মিম। মিম শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ও তার চাচাতো ভাই আরাফাত একই বিদয়ালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

নিহত বৃদ্ধার ছোট ছেলের স্ত্রী জানান, হামিদুন্নেছার তিন ছেলে প্রবাসী। তিন ছেলের স্ত্রী ও সন্তানদের নিয়ে তারা ওই বাড়িতে বসবাস করছেন। সোমবার রাতে নাতি–নাতনিদের নিয়ে ঘুমিয়ে পড়েন তার শাশুড়ি।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন এবং ভিকটিম এর স্বজনদের আশ্বস্ত করেন যে পুলিশ দ্রুততম সময়ে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবে। তিনি আরও জানান, তদন্তের স্বার্থে পুলিশ বিভিন্ন সূত্র থেকে তথ্য সংগ্রহ করছে এবং ঘটনাটি খতিয়ে দেখছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, “এ ধরনের নির্মম হত্যাকাণ্ড মেনে নেওয়া যায় না। আমরা অপরাধীদের চিহ্নিত করতে এবং তাদের শাস্তির আওতায় আনতে সর্বোচ্চ চেষ্টা করব। এলাকাবাসীকে শান্ত থাকার অনুরোধ জানাই এবং যেকোনো সন্দেহজনক তথ্য আমাদের সাথে শেয়ার করতে আহ্বান জানাচ্ছি।”

পুলিশ সুপারের এই পরিদর্শন এবং তার তৎপরতা এলাকাবাসীর মধ্যে কিছুটা হলেও স্বস্তি ফিরিয়েছে। তারা আশা করছেন যে, দ্রুত এই ঘটনার সুষ্ঠু তদন্ত সম্পন্ন হবে এবং অপরাধীরা শাস্তি পাবে।
পরিদর্শনের সময় পুলিশ সুপারের সঙ্গে ছিলেন জনাব রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), চাঁদপুর, জনাব পঙ্কজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল), চাঁদপুর, অফিসার ইনচার্জ, হাজীগঞ্জ থানা, চাঁদপুর, স্থানীয় পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

ঘটনাস্থলে পুলিশের ব্যাপক উপস্থিতি ও তদন্ত কার্যক্রম চলমান রয়েছে এবং পরিস্থিতি নিবিড় ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১২:১০)
  • ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০