নৌ থানার ওসিকে বিদায় সংবর্ধনা দিলেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাব

 

স্টাফ রিপোর্টার । চাঁদপুর নৌ থানার ওসি মোঃ কামরুজ্জামানকে বিদায় সংবর্ধনা দিলেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাব । 5 জুন বৃহস্পতিবার রাতে বাদ এশার পর চাঁদপুর লঞ্চ নৌ থানা কার্যালয় ওসি মোঃ কামরুজ্জামানকে বিদায় সংবর্ধনা জানানো হয় চাঁদ চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে। এ সময়
ওসি কামরুজ্জামান বলেন এখানে আমি দুটি বছর কাটিয়েছি আপনাদের মাঝে যে সম্পর্ক তৈরি হয়েছে এই ভালোবাসা সব সময় থাকবে আমি সব সময় সাংবাদিকদের ভালবাসতাম আর চাঁদপুরের সাংবাদিকরা আমাকে যথেষ্ট ভালোবাসতো সব নিউজ এর বিষয়ে আমাকে শেয়ার করত আমার এই কর্মজীবনে যদি কোন ভুল হয়ে থাকে আমার চোখে দেখবেন আর আমি তো আপনাদের মাঝে আছি হয়তো ন থানায় থাকবো না এখন আমি মতলব উত্তরে যাব সর্বসময় কোন বিষয়ে আমার সাথে আপনারা যোগাযোগ করবেন এবং যাবেন আর চাঁদপুর অনলাইনপ্রেস ক্লাব যে সংবেদনা আমাকে দিয়েছে আমি বলবো না যেখানেই যাব আপনাদের কথা আমার হৃদয়ে থাকবে।
উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি বিডি কারেন্ট নিউজ টোয়ান্টিফোর ডট কম এর সম্পাদক প্রকাশন প্রভাষক ডাক্তার শেখ মহসিন এ সময় তিনি বলেন আপনার কর্মজীবনে চাঁদপুর নৌ থানা নদীর সকল অভিযান দায়িত্বের সাথে পালন করছেন আমরা দেখেছি নদীপথে যেই অন্যায় করুক না কেন কাউর সাথে আপোষ করেননি। চাঁদপুরের সাংবাদিকরা আপনাকে যথেষ্ট ভালোবাসতো
যেখানেই আপনি যান চাঁদপুর অনলাইন প্রেসক্লাব এর পক্ষ থেকে আপনার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। এখানে যেমন আপনার সুনাম রয়েছে আশা করি ওখানে আপনার সুনাম হবে।
ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গ্রীন বাংলা নিউজ এর সম্পাদক ও প্রকাশন মোহাম্মদ আশিক খান সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর সময় এর প্রকাশক ও বাংলা স্টার এর সম্পাদক ও প্রকাশক মোহাম্মাদ এরশাদ খান, চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহফুজ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন রানা, সহ অনলাইন প্রেসক্লাবের সাংবাদিক বিন্দু।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৮:২৮)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১