বগুড়ার স্বেচ্ছাসেবী রুমিকে বাঁচাতে রাজনের একক সংগীত সন্ধ্যা

ষ্টাফ রিপোর্টারঃ জটিল কিডনি রোগে আক্রান্ত বগুড়ার সবার পরিচিত স্বেচ্ছাসেবী আমিনুল ইসলাম রুমির চিকিৎসাসেবায় সহযোগিতার লক্ষ্যে সঙ্গীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে। এনেক্সসুইট নামের একটি প্রতিষ্ঠানের সহযোগিতায় অযান্ত্রিক নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন অনুষ্ঠানটির আয়োজক।   শুক্রবার (৬ মে) শহরের জলেশ্বরীতলা এলাকায় একক সঙ্গীত সন্ধ্যার অনুষ্ঠানটি আয়োজিত হয়। এতে স্বনামধন্য সংগীত শিল্পী ইবনে খালদুন রাজন সংগীত পরিবেশন করে।

সংগীত অনুষ্ঠানটি বগুড়ার গরিবের ডাক্তার খ্যাত সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সামির হোসেন মিশু সঞ্চালনা করেন। এসময় বগুড়ার সারিয়াকান্দি-সোনাতলা আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, বিখ্যাত কথা সাহিত্যিক আনিসুল হক,জেলা প্রশাসক জিয়াউল হক, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী ও দৈনিক জয়যুগান্তরের প্রকাশক ও সম্পাদক নাহিদুজ্জামান নিশাদসহ জেলার সুনামধন্য ব্যবসায়ী ও সৃহৃদ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত সবাই আমিনুল ইসলাম রুমির চিকিৎসার জন্য পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

জানা যায়, আমিনুল ইসলাম রুমি দুই বছর যাবত কিডনির জটিল রোগে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রয়োজন বিপুল অংকের টাকা। মধ্যবিত্ত পরিবারের জন্ম নেওয়া রুমি পেশায় একজন বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা। দাম্পত্য জীবনে স্ত্রীসহ চার বছর বয়সী এক শিশু কন্যার জনক তিনি। রুমির চিকিৎসার জন্য বিপুল অংকের টাকার যোগান দিতে একক এই সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৪:৩৯)
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০