সৌরভ রাজনীতিতে এলে মানুষের জন্য ভাল হবে, বললেন ডোনা

যমুনা নিউজ বিডিঃ রাজনীতিতে এলে সৌরভ ভাল কাজই করবেন। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে আসার সম্ভাবনা নিয়ে এমনই মন্তব্য করলেন স্ত্রী ডোনা গাঙ্গুলি। তাদের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের নৈশভোজের পর দিন, শনিবার সৌরভের রাজনীতিতে আসা প্রসঙ্গে ডোনার এমন মন্তব্যে স্বাভাবিকভাবেই জল্পনা ছড়িয়েছে।

শনিবার ইএম বাইপাসের কাছে একটি অনুষ্ঠানে এসেছিলেন ডোনা। সেখানে তিনি বলেন, জল্পনা করাই তো মানুষের কাজ। যদি কোনো খবর থাকে তবে তা সবাই জানতে পারবেন। রাজ্যে দুইদিনের সফরে এসে শেষ দিন অর্থাৎ, শুক্রবার রাতে বীরেন রায় রোডের সৌরভের বাড়িতে নৈশভোজ সারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তার সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদাররা। খবর: আনন্দবাজার পত্রিকা।

তবে ডোনার দাবি, নৈশভোজে কোনো রাজনৈতিক আলোচনা হয়নি। এরপর সৌরভের রাজনীতিতে আসার জল্পনা নিয়ে ডোনার সংযুক্তি, রাজনীতিতে এলে মানুষের জন্য ভাল কাজই করবে। তবে জানি না আসবে কি না।

অমিত শাহের নৈশভোজের ২৪ ঘণ্টার মধ্যেই শনিবার দুপুরে একটি অনুষ্ঠানের মঞ্চে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের পাশে দেখা গেছে সস্ত্রীক সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সেখানে আবার সৌরভ জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার কাছের মানুষ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৫:২৮)
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০