May 25, 2022, 1:31 pm

News Headline :
নরসিংদীতে নিরাপদ অভিবাসন ও রেমিট্যান্স ব্যবস্থাপনা বিষয়ক সংলাপ ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত চাঁদপুর ৪কেজি গাঁজা সহ আটক ১ ফুলবাড়ীতে খেলার মাঠ রক্ষার দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন। হাইমচরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট প্রতিবন্ধকতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ঘোড়াশালে দুই বছর পর শ্রমিকরা পেলেন বকেয়া মজুরী ময়মনসিংহে ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে পরিচ্ছন্ন হলো চুড়খাই বাজার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল মধ্যপাড়া খনি শ্রমিক সন্তানদের শিক্ষা উপবৃত্তি প্রদান ঠাকুরগাঁওয়ে মোটর সাইকেলের ধাক্কায়  বৃদ্ধার মৃত্যু 

মাদারীপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১২

যমুনা নিউজ বিডিঃ মাদারীপুরের রাজৈরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১০ মে) দুপুরে রাজৈরের হৃদয়নন্দীতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর ও হৃদয়নন্দী গ্রামের কিশোরদের মধ্যে ফুটবল খেলা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে হৃদয়নন্দী গ্রামের সজিব নামে এক যুবক মীমাংসার কথা বলতে পশ্চিম রাজৈর গ্রামে যায়। সেখানে তাকে আসাদ, জুয়েল ও রনিসহ বেশ কয়েকজন মিলে মারধর করেন।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে পশ্চিম রাজৈর ও হৃদয়নন্দীর লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ১২ জন আহত হন। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

রাজৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মীর নাজমুল হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD