ফুলবাড়ীতে মাস্টার্স পরিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে নিজ শয়নকক্ষ থেকে রিতা আক্তার (২৩) নামে এক মাস্টার্স পরিক্ষার্থী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
আজ রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামে ওই পরিক্ষার্থীর নিজ শয়ন কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত রিতা আক্তার (২৩) উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামের ইউপি সদস্য মো. মোশারফ হোসেন এর তৃতীয় কন্যা। এবং দিনাজপুর সরকারী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের মাস্টার্স ফাইনাল এয়ার (¯œাতকউত্তর শেষ বর্ষের ছাত্রী) পরিক্ষার্থী ছিলেন।
থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে,নিহত রিতা আক্তার প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে তার নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। পরেরদিন আজ রোববার সকাল সাড়ে নয়টার দিকে তার মা মোছা.মমতাজ বেগম তাকে ঘুম থেকে ডাকতে তার দরজায় কড়া নাড়লে, কোনো সাড়া না পেয়ে,দরজা খুলে শয়ন কক্ষে প্রবেশ করলে ঘরেরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচানো অবস্থায় তার লাশ ঝুলতে দেখেন। এসময় চিৎকার করলে তার বাবা মো. মোশারফ হোসেন ছুটে এসে ওড়না কেটে তার লাশ নিচে নামায়। পরে খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাল মর্গে প্রেরন করেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম বলেন,খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তন্তের জন্য মর্গে প্রেরন করেছেন। নিহতের ব্যবহৃত একটি স্মার্ট মোবাইল ফোন সহ একটি চিরকুট জব্দ করা হয়েছে। জব্দকৃত মোবাইলে কোনো সিমকার্ড ও ম্যামোরী কার্ড ছিলোনা। এঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১০:১১)
  • ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০