June 25, 2022, 8:21 am

বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান

তপু মাঝিঃ

বাংলাদেশ সাংবাদিক ক্লাব ঈদ পূর্ণমিলনী আয়োজন করে। সোমবার (১৬ মে) বিকাল তিন ঘটিকায় চট্টগ্রামে ইপিজেড এলাকায় একটি রেষ্টুরেন্টে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান শুরু করেন পবিত্র কোরআন তেলাওয়াত মধ্য দিয়ে। পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের অর্থ সচিব ও নির্বাহী সম্পাদক অপরাধ-অনুসন্ধান মোঃ হায়দার আলী।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ক্লাবের চেয়ারম্যান ও জাতীয় দৈনিক সোনালী খবর পত্রিকার সিনিয়র প্রতিবেদক মোঃ খলিলুর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব এবং দৈনিক নব অভিযান পত্রিকার চট্টগ্রামের ব্যুরো প্রধান মোঃ হাসান বিশ্বাস, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ফোরামের যুগ্মসাধারণ সম্পাদক সোহাগ আরেফিন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ টেলিভিশন উপস্থাপক ও সাংবাদিক আমিনুল ইসলাম শাহিন, ডেইলি চট্টগ্রাম ডটকমের সিনিয়র প্রতিবেদক বাবুল হোসেন বাবলা,বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংবাদিক নজরুল ইসলাম, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহম্মদ আলী, দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার পরিচালক আল- আমিন সহ সাংবাদিক বৃন্দ।

বাংলাদেশ সাংবাদিক ক্লাব ইতি মধ্যে সাংগঠনিক মূলধারার গণমাধ্যমকর্মী সমন্বয় দেশের বিভিন্ন আচরণ অনুষ্ঠানে সময়ে আস্থা স্থাপন করে বেশ সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

শেষে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে আনন্দে মাতিয়ে তোলেন উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকল সাংবাদিকদের, বাংলাদেশ টেলিভিশনের উপস্থাপক ও সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম শাহীন এবং মনমুগ্ধকর কৌতুকের অভিনয় করেন উক্ত অনুষ্ঠানের মহাসচিব ও নব অভিযান পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান মোঃ হাসান বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD