June 27, 2022, 11:42 pm

News Headline :
রাউজানে ৩৫ হাজার গাছের চারা বিতরণ পাকুন্দিয়া বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্ট অল্প সময়েই আজকের পত্রিকা পাঠক সমাজে স্থান করে নিয়েছে বীরগঞ্জে আজকের পত্রিকার প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি নবাবগঞ্জে আশ্রয়ন-২ প্রকল্পের উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হাজীগঞ্জের পালিশারা উচ্চ বিদ্যালয়ে অনুমতি ছাড়াই নাম মাত্র মূল্যে গাছ বিক্রয়ের অভিযোগ সুজিত রায় নন্দীর পক্ষ থেকে প্রবীণ আওয়ামী লীগ নেতা, চুন্নু সরকারের কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে বাড়ছে করোনারোগী, একদিনে শনাক্ত ১১ জন পলাশে মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে কর্মশালা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করা দরকার: হাইকোর্ট ফুলবাড়ীতে শহর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

১৭ মে বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে র‌্যালী, আলোচনা  সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে

সংগঠনের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়।

পরে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে হতে একটি

র্র্যালী  বের হয়ে  এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভাস্হলে মিলিত হয়।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি  উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা  আবুল খায়ের পাটওয়ারী’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সায়েদ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেয়র আবুল খায়ের পাটওয়ারী বলেন, দেশকে ভালোবেসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগকে যে ভাবে সুসংগঠিত করে গিয়েছেন, তা ছিল দেশ প্রেম তথা দেশের মানুষের জন্য প্রেম। কিছু বিপদগামী ও দেশদ্রোহীরা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারকে হত্যার মধ্যদিয়ে ভেবেছিলো দেশকে পাকিস্তানী হানাদারদের উপহার দিবে,

কিন্তু বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী আজকের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের সাংগঠনিক দক্ষতায় দেশ দ্রোহীদের সকল চেষ্টা বৃথা গেছে। তরপরও দেশের বিরুদ্ধে ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা থেমে নেই, বিভিন্ন সময়ে তাদের ষড়যন্ত্রের কৌশল পাল্টিয়েছে। তাদের কৌশলের নমুনা হিসেবে বিভিন্ন সময় জামাত-বিএনপির বিভিন্ন কর্মীরা দলের বিতরে অনুপ্রবেশ করে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত হয়ে পড়েছে।

তাই সংগঠনকে গতিশীল ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে এবং দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে ত্যাগী আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এই হোক আমাদের অঙ্গীকার।

 

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে     বক্তব্য রাখেন,  উপজেলা আওয়ামী লীগে সহসভাপতি লোকমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান (রানা), যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বপন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র  মাহফুজুল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নাজমুন্নাহার অনি, যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু প্রমুখ।।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজির আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক আরিফুর রহমান আজাদ, পৌরসভা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাসান রাজা পাটওয়ারী, ওলামালীগের সভাপতি মিজানুর রহমান খন্দকার, কৃষকলীগনেতা আহসান হাবীব নেবী, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাংবাদিক আবু তালেব সরদার, যুবলীগনেতা মহিউদ্দিন ভূঁইয়া ইরান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম সোহাগসহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।শেষে দোওয়া ও মুনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD