ফুলবাড়ীতে ধান-চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা খাদ্য বিভাগ এর আয়োজনে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় ফুলবাড়ী (এলএসডি) খাদ্য গুদামে এই ধান-চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন।
প্রধান অতিথি হিসেবে ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো.মঈন উদ্দিন,ফুলবাড়ী (এলএসডি) খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) অনিমেষ কুমার সরকার,উপজেলা চাউল কল মালিক গ্রæপের সভাপতি মো.শামছুল হক মন্ডল,সাধারণ সম্পাদক মো.শফিকুল ইসলাম বাবু,আমিন অটো রাইস মিল এর সত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি মো. রুহুল আমিন,বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি রাজেন্দ প্রসাদ, চাউল কল মালিক গ্রæপের কোষাদক্ষ মো. আফতার আলী,সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তি যোদ্ধা মো. এছার উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অম্বরিশ রায় চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মো. মোকলেছার রহমান প্রমুখ।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো.মঈন উদ্দিন জানান, চলতি বছরে এই উপজেলায় সরাসরি কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজি দরে এক হাজার ৩৩ মেট্রিক টন বোরো ধান এবং ৪০ টাকা কেজি দরে ৪ হাজার ৩৩৬ দশমিক ৮৯০ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। একজন কৃষক এক থেকে তিন মেট্রিক টন ধান সরাসরি খাদ্যগুদামে সরবরাহ করতে পারবেন।

মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:২১)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১