June 25, 2022, 8:36 am

ফরিদগঞ্জে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

 

মোশারফর হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে নারী-শিশু উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) ১ম সংশোধন শীর্ষক প্রকল্পের অধিনে জিওবি খাতে নেতৃস্থানীদের অংশ গ্রহণে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

১৯ মে বৃহস্পতিবার সকালে জেলা তথ্য অফিসের আয়োজনে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষে এ কর্মশালা উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) তাসলিমুন নেছার সভাপতিত্বে ও জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন’র পরিচালনায় অনুষ্ঠিত হয়।

 

এসময় নারী ও শিশুদের প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশু ও নারী অধিকার, জন্ম নিবন্ধন, শিক্ষা, পানিতে ডোবে শিশুর মৃত্যু প্রতিরোধ, পরিবেশ সু-রক্ষা ও দূর্যোগকালীন নারী-শিশুর সচেতনতা,জেন্ডার সমতা, পরিস্কার-পরিচ্ছন্নতা ,ডেঙ্গু প্রতিরোধ, নিরাপদ সড়কসহ বিভিন্ন বিষয়ে জনগণকে সচেতন করার লক্ষে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আবাসিক মেডিক্যাল অফিসার ডা.কামরুল ইসলাম, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, ৯নং গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম শেখসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও সচেতন মহলের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD